Viral Video: মদের বোতলের আরতি! ভিডিয়ো দেখে হাসি থামছেই না নেটিজ়েনদের

তামিলনাড়ু রাজ্যের মাদুরাই জেলায় ঘটেছে এই অদ্ভুত কাণ্ড।

Viral Video: মদের বোতলের আরতি! ভিডিয়ো দেখে হাসি থামছেই না নেটিজ়েনদের
ছবি সৌজন্যে- এএনআই ভিডিয়ো, টুইটার।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 15, 2021 | 3:13 PM

করোনাভাইরাসের সংক্রমণ রুখতে গত এক বছর একাধিকবার লকডাউন হয়েছে ভারতে বিভিন্ন রাজ্যে। আর সেই সঙ্গে বন্ধ হয়েছে মদের দোকানও। তার জেরে অনেক রাজ্যেই দেখা গিয়েছিল, মদের দোকান বন্ধ হওয়ার ঘোষণা হতেই সুবিশাল লাইন পড়েছে দোকানে। আবার নিয়ম শিথিল হয়ে লকডাউনের কড়াকড়ি কমলেই দেখা গিয়েছিল অনেকে মডের দোকানে লাইন দিয়েছে। গত এক বছরেরও বেশি সময় ধরে এই প্রসঙ্গে অনেক মজার ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

তবে এবার যা হয়েছে, তা দেখে হাসি চেপে রাখা কিন্তু বেশ মুশকিল। আগামী ২১ জুন পর্যন্ত তামিলনাড়ুতে বাড়ানো হয়েছে লকডাউন। তবে শিথিল হয়েছে বেশ কিছু বিধিনিষেধ। যেমন- Tamil Nadu State Marketing Corporation (TASMAC)- এর আওতায় থাকা লিকার শপ বা মদের দোকান খোলার সিদ্ধান্ত নিয়েছে তামিলনাড়ু সরকার। ২৭টি জেলায় খোলা থাকবে এইসব মদের দোকান, তবে সীমিত সময়ের জন্য।

এমনই একটি দোকানে ঘটেছে এক অদ্ভুত কাণ্ড। দেখা গিয়েছে, মদ কিনতে এসে মদের বোতলকে আরতি করেছেন এক ব্যক্তি। সেখানেই শেষ নয়। বোতল নিয়ে মদ খাওয়ার পোজ দিয়ে ছবিও তুলেছেন তিনি। ভিডিয়ো করা হয়েছে মডের বোতল আরতি করার কাণ্ডও। জানা গিয়েছে, মাদুরাইতে ঘটেছে এই ঘটনা। সেখানকার একটি মদের দোকানে মদ কিনতে গিয়েছিলেন ওই ব্যক্তি। শেষ পর্যন্ত হাতে বোতল পেয়ে খুশিতে আত্মহারা হয়ে গিয়েছেন। মাটির প্রদীপ জ্বালিয়ে দুটো বোতলের আরতি করেছেন ওই ব্যক্তি। দোকানের সামনে সিঁড়িতে আগে থেকেই প্রদীপ জ্বালিয়ে রেখে গিয়েছিলেন তিনি।

আরও পড়ুন- Viral Video: খালি হাতেই পেল্লাই কেউটে ধরেছেন তরুণী! দেখুন ভিডিয়ো

এর থেকেই বোঝা গিয়েছে যে, মদের বোতল কিনে আরতি করার পরিকল্পনা আগে থেকেই ছিল ওই ব্যক্তির। অনেকদিন পর মদের বোতল পেয়ে খুশিতে দু-একবার চুমুও খেয়ে নিয়েছেন বোতলের গায়ে। তারপর প্রার্থনা-আরতি সব চলেছে। সংবাদ সংস্থা এএনআই এই ভিডিয়ো টুইটারে শেয়ার করেছে। ওই ব্যক্তির হাস্যকর কাণ্ডকারখানা দেখে নেটাগরিকদের হাসি যেন থামছেই না।