Viral Video: স্টান্ট কয় যাহারে! একপাশে বসে বাইক চালানোর খেসারত, 4200 টাকা জরিমানা দিয়ে কান ধরে ওঠবোস

Viral Video: এক ব্যক্তি একপাশে বসে, এক হাতে বাইক চালাচ্ছেন। আর যে রাস্তায় তিনি বাইকটি চালাচ্ছেন, সেখানে ভিড়ও কম নয়, একের পর এক গাড়ি চলে যাচ্ছে। কিন্তু যে গাড়িই যাক না কেন, তিনি জাস্ট পরোয়া করেন না, এক হাতেই বাইক চালিয়ে যাচ্ছেন।

Viral Video: স্টান্ট কয় যাহারে! একপাশে বসে বাইক চালানোর খেসারত, 4200 টাকা জরিমানা দিয়ে কান ধরে ওঠবোস
ট্রাফিক আইন না মানলে আপনার সঙ্গেও এই একই কাণ্ড ঘটতে পারে।
TV9 Bangla Digital

| Edited By: Sayantan Mukherjee

Sep 26, 2022 | 11:46 PM

Durg Police: প্রতি বছর এ দেশে প্রায় ৫ লাখেরও বেশি সড়ক দুর্ঘটনার কাণ্ড ঘটে। তারপরেও কি মানুষ নিরাপত্তা সংক্রান্ত নিয়মগুলি মানেন? রাস্তায় বেরলো ইতিউতি চোখ ঘোরালেই দেখা যায়, কারও মাথায় হেলমেট নেই, হেলমেট থাকলেও তার বাঁধন ঠিক নেই, পায়ে কারও জুতো নেই, হাফ প্যান্ট পরে বাইক চালাচ্ছেন কেউ এবং সর্বোপরি একটা বাইকে দুইয়ের বেশি মানুষ। সম্প্রতি দুর্গ পুলিশের তরফে একটি টুইট করা হয়েছে। টুইটে রয়েছে একটি ভিডিয়ো, যা দেখে আশ্চর্য হয়ে যেতে হয় মানুষের বেআক্কেলে কাণ্ড কারখানায়।

ভিডিয়োতে দেখা গিয়েছে, এক ব্যক্তি একপাশে বসে, এক হাতে বাইক চালাচ্ছেন। আর যে রাস্তায় তিনি বাইকটি চালাচ্ছেন, সেখানে ভিড়ও কম নয়, একের পর এক গাড়ি চলে যাচ্ছে। কিন্তু যে গাড়িই যাক না কেন, তিনি জাস্ট পরোয়া করেন না, এক হাতেই বাইক চালিয়ে যাচ্ছেন। এদিকে তাঁর মোটরসাইকেলের হ্যান্ডেলে ফোনটিকেও রেখে দিয়েছেন তিনি, যা ভারসাম্যপূর্ণই থাকে। তাঁর মাথায় আবার হেলমেট নেই, বদলে রয়েছে একটি টুপি। তিনি চলেছেন রাস্তায়।

কাট টু পরের দৃশ্য। থানায় তিনি কান ধরে ওঠবোস করছেন। দুর্গ পুলিশ দ্রুত তার বিরুদ্ধে ব্যবস্থা নিয়ে লোকটিকে 4,200 টাকা জরিমানা করেছে। ক্ষমাপ্রার্থী হিসেবে তাকেও কান ধরে থাকতে দেখা যায়। ভিডিয়োটি হিন্দিতে বার্তা দিয়ে শেষ হয় যা দর্শককে ট্রাফিক নিয়ম মেনে চলতে বলে।

টুইটারে এই ভিডিয়োর ক্যাপশনে লেখা হয়েছে, “স্টান্টম্যান, মডিফাইড সাইলেন্সার ব্যবহার করছিল এবং এই ধরনের চালকদের বিরুদ্ধে ক্রমাগত ব্যবস্থা নিচ্ছে দুর্গ পুলিশ। দয়া করে ট্রাফিক নিয়ম মেনে চলুন”

এই খবরটিও পড়ুন

একজন ব্যবহারকারী দুর্গ পুলিশের প্রশংসা করেছেন এবং লিখেছেন, “ভাল হয়েছে দুর্গ পুলিশ, তার লাইসেন্সও কিছু সময়ের জন্য ব্যান করে দিন।” অন্য একজন মন্তব্য করেছেন, “অন্যান্য রাস্তা ব্যবহারকারীদের জন্য রাস্তা নিরাপদ করতে ট্রাফিক নিয়ম মেনে চলুন।” তৃতীয় একজন বললেন, “দারুণ চাকরি পেয়েছেন আপনারা। ধন্যবাদ।”

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla