Viral Video: দিল্লির চাঁদি ফাটা রোদে সাইকেল আরোহী জ়োম্যাটো ডেলিভারি বয়কে সাহায্যের হাত বাড়াল সুইগি, মর্মস্পর্শী ভিডিয়ো ভাইরাল

Swiggy And Zomato Delivery Partners: দিল্লির চরম গরমে সাইকেল চালাচ্ছিলেন জ়োম্যাটোর এক ডেলিভারি ম্যান। আর সুইগির ডেলিভারি বয় বাইক চালাচ্ছিলেন। হাতটা ধরলেন ওই সাইকেল চালক জ়োম্যাটো ডেলিভারি ম্যানের। ব্যস! তাতেই সাইকেলের চাকা এগিয়ে গেল বাইকের গতিতে।

Viral Video: দিল্লির চাঁদি ফাটা রোদে সাইকেল আরোহী জ়োম্যাটো ডেলিভারি বয়কে সাহায্যের হাত বাড়াল সুইগি, মর্মস্পর্শী ভিডিয়ো ভাইরাল
এই ভিডিয়ো বহু মানুষের মন ছুঁয়ে গিয়েছে।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 17, 2022 | 9:51 PM

প্রতিদ্বন্দ্বিতা তো চলতেই থাকে। প্রতিটা পদে, প্রতিটা মুহূর্তে। কিন্তু সে যে কর্মক্ষেত্রে। তা বলে কি মানুষ তার মানবিকতা বিসর্জন দিয়ে দেবে? সম্প্রতি একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হয়েছে, যেখানে এক সুইগি ও আর এক জ়োম্যাটো ডেলিভারি বয়ের মধ্যে সৌভ্রাতৃত্বের সম্পর্ক আদানপ্রদান করতে দেখা গিয়েছে। দিল্লির চরম গরমে সাইকেল চালাচ্ছিলেন জ়োম্যাটোর এক ডেলিভারি ম্যান। আর সুইগির ডেলিভারি বয় বাইক চালাচ্ছিলেন। হাতটা ধরলেন ওই সাইকেল চালক জ়োম্যাটো ডেলিভারি ম্যানের। ব্যস! তাতেই সাইকেলের চাকা এগিয়ে গেল বাইকের গতিতে।

View this post on Instagram

A post shared by Sannah Arora (@sannaharora)

চলতি সপ্তাহের শুরুতেই ইনস্টাগ্রামে সানা অরোরা নামের একটি পেজ থেকে এই ভিডিয়োটি শেয়ার করা হয়েছে। ভিডিয়োটা দেখে বোঝা গিয়েছে যে, একটি গাড়ি থেকে এই সুন্দর মুহূর্তটি ফ্রেমবন্দি করা হয়েছে। ফুটেজে দেখা যায়, সুইগি ডেলিভারি এজেন্ট একটি মোটরসাইকেল চালাচ্ছিলেন। অন্য দিকে জ়োম্যাটো ডেলিভারি বয় সাইকেল চালাচ্ছিলেন। মোটরসাইকেল থেকে সুইগি ডেলিভারি বয় হাত প্রসারিত করতেই তাঁর বাম দিকে জ়োম্যাটো রাইডার তা ধরে এবং সাইকেলে প্যাডেল না করেই এগিয়ে যান।

সানা অরোরা এই ভিডিয়োটি শেয়ার করে লিখছেন, “দিল্লিতে এই অত্যন্ত গরম এবং অসহনীয় দিনগুলিতে সত্যিকারের বন্ধুত্ব দেখা গিয়েছে।” এই পোস্টে তিনি সুইগি ও জ়োম্যাটো-কে ট্যাগও করেছেন।

ভিডিয়োটি ইনস্টাগ্রামে প্রায় এক মিলিয়ন ভিউ এবং শত শত মন্তব্য সহ ভাইরাল হয়েছে। বহু মানুষ নানাবিধ চিন্তাশীল মন্তব্য করেছেন। সুইগি ডেলিভারি এজেন্টের প্রশংসাতেও পঞ্চমুখ হয়েছেন অনেকে।

একজন লিখলেন, “এই হল আসল ভাই।” আর একজন যোগ করলেন, “আমার দেখা সবথেকে সেরা জিনিসটা আজকে দেখলাম।” অন্য একজনের মন্তব্য, “ওরা কর্ম দ্বারা বিভক্ত হলেও মানবতার দ্বারা একত্রিত।”