ভয়ঙ্কর! পোষ্য কুকুরদের বাঁচাতে ভাল্লুকের সঙ্গে লড়াই কিশোরীর, দেখুন ভিডিয়ো

পোষ্য কুকুরদের বাঁচাতে বাগানের পাশের পাঁচিল থেকে পেল্লাই এক ব্রাউন বিয়ারকে ধাক্কা মেরে ফেলে দিয়েছে ১৭-র কিশোরী। নিজেও পেয়েছে চোট। এই ঘটনা ঘটেছে সুদূর ক্যালিফোর্নিয়ায়।

ভয়ঙ্কর! পোষ্য কুকুরদের বাঁচাতে ভাল্লুকের সঙ্গে লড়াই কিশোরীর, দেখুন ভিডিয়ো
কিশোরীর বাড়িতে লাগানো সিসিটিভি ক্যামেরায় ধরা পড়েছে গোটা ঘটনার ভিডিয়ো।
Sohini chakrabarty

|

Jun 02, 2021 | 6:42 PM

পোষ্যদের বাঁচাতে ভাল্লুকের সঙ্গে লড়াই করেছে ১৭ বছরের এক কিশোরী। পাঁচিল থেকে ধাক্কা মেরে একদম ফেলেই দিয়েছে ওই ভাল্লুকটিকে। তারপর নিজের পোষ্য কুকুরকে কোলে তুলে দৌড়ে পালিয়েছে সে। গোটা ঘটনার ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ক্যালিফোর্নিয়ায় ঘটেছে এই কাণ্ড। প্রথমে টিকটকে ভাইরাল হয়েছিল এই ভিডিয়ো। তারপর ছড়িয়ে পড়েছে টুইটার এবং নেট দুনিয়ার অন্যান্য মাধ্যমে।

ভিডিয়োতে দেখা গিয়েছে, একটি বাড়ির নিচু পাঁচিল টপকে ঢোকার চেষ্টা করছে বেশ বড় একটা ভাল্লুক। সঙ্গে রয়েছে তার ছানারাও। পাঁচিলে ভাল্লুক দেখেই বাড়ির পোষা কুকুররা চিৎকার জুড়ে দেয়, প্রিয় পোষ্যদের ওরকম ডাক শুনে তড়িঘড়ি বাড়ির ভিতর থেকে পিছনের দিকে অংশে ছুটে আসে কিশোরী। সামনে অত বড় ভাল্লুক দেখে খানিকটা হকচকিয়ে গিয়েছিল সে। তবে ঘোর কাটিয়ে নিমেষেই পোষ্যদের রক্ষা করতে দৌড়ে যায় ওই কিশোরী।

বাড়ির সিসিটিভিতে ধরা পড়েছে গোটা ঘটনা। জানা গিয়েছে, ওই কিশোরীর নাম হেইলি। তার বাড়ির পিছনের দিকে রয়েছে একটা ছোটখাটো বাগান। সেই বাগান ঘেরা রয়েছে নিচু পাঁচিল দিয়ে। ওই পাঁচিল টপকেই ঢোকার চেষ্টা করেছিল পেল্লাই এক ব্রাউন বিয়ার। সেই সময় বাগানে খেলা করছিল হেইলির পোষ্য কুকুররা। তাদেরকে প্রথমে নিশানা বানায় ভাল্লুকটি। থাবা দিয়ে দুটো কুকুর ছানাকে সামান্য জখমও করেছে সে। এদিকে ততক্ষণে হেইলি এসে ওই কাণ্ড দেখে রে রে করে তেড়ে যায় ভাল্লুকটির দিকে। এক ধাক্কায় তাকে পাঁচিলের উপর থেকে ঠেলে ফেলে দেয় সে।

আরও পড়ুন- আগ্নেয়গিরির ফুটন্ত লাভায় ভেঙে পড়ল ড্রোন, ভাইরাল সেই মুহূর্তের ভিডিয়ো

কিশোরীর সাহসিকতার প্রশংসা করেছেন নেটাগরিকরা। যেভাবে নিজেকে বিপদের মুখে ঠেলে দিয়ে পোষ্যদের রক্ষা করেছে হেইলি তা সত্যিই প্রশংসার, বলছেন নেটিজ়েনরা। ভাল্লুকটিকে ঠেলে ফেলে দেওয়ার সময় নিজেও সামান্য আঁচড় খেয়েছে হেইলি। তাই অন্যান্যদের এমন কাজ করতে বারণও করেছে সে।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla