Viral Video: মেয়েটিকে অবাক করে দিয়ে ‘আই লভ ইউ’ বলল পোষ্য কুকুর, দেখুন ভাইরাল ভিডিয়ো

Dog Says I Love You: শেষমেশ সে বলেই ফেলল। একটা কুকুর। একটা মেয়েকে বলল, আই লভ ইউ। অনেকেই বিশ্বাস করতে চাইছেন না। কিন্তু ভিডিয়োটা না দেখলে আপনি সত্যিই বিশ্বাস করতে পারবেন না।

Viral Video: মেয়েটিকে অবাক করে দিয়ে 'আই লভ ইউ' বলল পোষ্য কুকুর, দেখুন ভাইরাল ভিডিয়ো
কী কাণ্ড! কুকুরও এখন আই লভ ইউ বলছে।
Follow Us:
| Edited By: | Updated on: May 20, 2022 | 7:53 AM

পোষ্যদের খুনসুটির ভিডিয়ো (Dog Video) কার না দেখতে ভাল লাগে। আর সেই পোষ্য যখন একটা সারমেয় হয় তখন তো আর কোনও কথাই নেই। কখনও বাচ্চাদের সঙ্গে কথা বলা, কখনও আবার বড়দের কাছে পোষ্য সারমেয়র বায়নাক্কা – এসব ভিডিয়ো নেটপাড়ার দৌলতে আজকাল একটু বেশিই আমাদের নজরে আসে। তবে এবার অবাক কাণ্ড ঘটাল এক সারমেয়। এক মহিলাকে সোজা আই লভ ইউ (I Love You) বলে বসল সে। তারপর ভাবখানা এমন করল যেন, প্রেমিকার প্রতি তার কতই না দরদ। এই ভিডিয়ো এখন সোশ্যাল মিডিয়ায় খুবই ভাইরাল (Viral Video) হয়েছে। এখন আপনার মনে প্রশ্নের উদয় হতে পারে, কুকুর কী আবার কথা বলতে পারে নাকি? বিশ্বাস হচ্ছে না তাই তো। তাহলে ভিডিয়োটা নিজের চোখেই একবার দেখে নিন।

View this post on Instagram

A post shared by UNILAD (@unilad)

ভিডিয়োটা দেখলে আপনি পরিষ্কার শুনতে পাবেন যে, ওই কুকুরটি কথা বলছে। তা দেখার পর নিজের চোখকেই আপনি বিশ্বাস করাতে পারবেন। বারবার যাচাই কর নেবেন, কানে ঠিক শুনছেন তো। কিন্তু যতবারই আপনি যাই করতে যাবেন, দেখবেন যে কুকুরটি সত্যিই আই লভ ইউ বলছে। আসলে এটি একটি সাইবেরিয়ান হাস্কি, যাদের মূলত সাইবেরিয়াতেই পাওয়া যায়। সোশ্যাল মিডিয়ায় অনেকেই দাবি করছেন যে, এই ধরনের কুকুরগুলো কথা বলার বা খুব স্পষ্ট করেই মনের ভাব প্রকাশ করার ক্ষমতা রাখে। সাইবেরিয়ান হাস্কি আসলে বিশ্বের সবথেকে জনপ্রিয় কুকুরগুলির মধ্যে একটি।

ভিডিয়োতে দেখা যাচ্ছে, মেয়েটিকে প্রথমে আই লক্ষ ইউ বলতে। আর তারই জবাবে কুকুরটিও আই লভ ইউ বলছে। ইনস্টাগ্রামে ইউনিল্যাড নামক একটি পেজ থেকে ভিডিয়োটি শেয়ার করা হয়েছে। ক্যাপশনে লেখা হয়েছে, ‘এই হাস্কি আমাকে আই লভ ইউ বলছে।’

প্রচুর মানুষ এই ভিডিয়ো দেখেছেন। লাইকও করেছেন বহু মানুষ। প্রায় ৫০ হাজারের কাছাকাছি লাইক পড়তে চলেছে ভিডিয়োটির। আদুরে এই ভিডিয়ো দেখে নেটপাড়ার লোকজনও কুকুটির উদ্দেশ্যে বলেছেন, “আই লভ ইউ”।