Viral Video: রিক্সা থেকে পড়ে গেল দুধের শিশু, সামনেই বাস, জীবন বাজি রেখে একরত্তিকে বাঁচালেন ট্রাফিক পুলিশ

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Sayantan Mukherjee

Updated on: Jun 13, 2022 | 5:00 PM

Traffic Police Saves Life Of Toddler: দুধের শিশুর প্রাণ বাঁচিয়ে ইন্টারনেটের নয়নের মণি হলেন এক ট্রাফিক পুলিশ সার্জেন্ট। আর একটু হলে বাচ্চাটির সঙ্গে বড়সড় বিপদ ঘটে যেতে পারত। দেখুন ভিডিয়োটা একবার।

Viral Video: রিক্সা থেকে পড়ে গেল দুধের শিশু, সামনেই বাস, জীবন বাজি রেখে একরত্তিকে বাঁচালেন ট্রাফিক পুলিশ
ভয়ঙ্কর ঘটনা। ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট।

ছোট্ট বাচ্চাকে (Toddler) মৃত্যুর মুখ থেকে বাঁচিয়ে আনলেন এক ট্রাফিক পুলিশ (Traffic Police)। ইলেকট্রিক রিক্সা থেকে পড়ে গিয়েছিল ওই বাচ্চাটি। গত রবিবার ট্যুইটারে অবনীশ শর্মা নামের এক ব্যক্তি ভিডিয়োটি শেয়ার করেছেন। ভিডিয়োতে (Viral Video) দেখা গিয়েছে, কীভাবে ওই বাচ্চাটিকে বাঁচিয়েছেন ট্রাফিক পুলিশ। ভিডিয়োটার ভিউ এখন ৬ লাখেরও বেশি এবং লাইক ৪১,০০০ ছাপিয়ে গিয়েছে।

ভাইরাল হওয়া ওই ভিডিয়োতে দেখা গিয়েছে, ট্রাফিক নিয়ন্ত্রণ করছেন একজন পুলিশ। হঠাৎ করেই তিনি লক্ষ্য করেন যে, ইলেকট্রিক রিক্সা থেকে এই বাচ্চাটি পড়ে গিয়েছে। আর তার সামনেই আসছে একটি বাস। সঙ্গে সঙ্গে বাচ্চাটিকে তুলে নেন ওই ট্রাফিক পুলিশ সার্জেন্ট। বাচ্চাটির সঙ্গে ছিলেন তার মা। রিক্সা থেকে তিনি তড়িঘড়ি নেমে আসেন।

এই খবরটিও পড়ুন

ট্রাফিক পুলিশের এহেন সাহসিকতা দেখে বাহবা দিয়েছেন নেটপাড়ার লোকজন। অনেকে আবার ওই রিক্সাচালককে তীব্র ভর্ৎসনা করেছেন। একজন ইউজার লিখছেন, “পুলিশ কর্মকর্তাদের সতর্কতা এবং বাস চালকের দ্রুত প্রতিক্রিয়ার প্রশংসা প্রাপ্য। একই সঙ্গে বেপরোয়া ভাবে চালানোর জন্য ই-রিক্সা চালককে জরিমানা করতে হবে। বাসটি যদি একটু অসতর্ক খাকত, তাহলে ওই বাচ্চাটির সঙ্গে বড় কোনও দুর্ঘটনা ঘটে যেতে পারত।”

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla