Viral Video: আর একটু হলেই ট্রেনের ধাক্কা, বয়স্ক মহিলাকে প্রাণে বাঁচিয়ে এই পুলিশকর্মী এখন ইন্টারনেটের ‘সুপারম্যান’

Viral Video: আর একটু হলেই ট্রেনের ধাক্কা, বয়স্ক মহিলাকে প্রাণে বাঁচিয়ে এই পুলিশকর্মী এখন ইন্টারনেটের 'সুপারম্যান'
ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট।

Lalitpur Railway Station: বয়স্ক মহিলার প্রাণ বাঁচিয়ে রাতারাতি নেটপাড়ার সুপারম্যান হয়ে গেলেন উত্তর প্রদেশের ললিতপুরের রেলপুলিশের কর্মী। কীভাবে তিনি মহিলার প্রাণ বাঁচালেন, ভিডিয়োটা দেখুন একবার।

TV9 Bangla Digital

| Edited By: Sayantan Mukherjee

Jun 19, 2022 | 9:53 PM

ভয়ঙ্কর কাণ্ড ঘটে গেল শনিবার সকালে। রেললাইন ধরে এক প্ল্যাটফর্ম থেকে আর একটার দিকে এগিয়ে যাচ্ছিলেন এক মহিলা। সঙ্গে ছিলেন তাঁর পরিবারের অন্যান্য সদস্যরাও। আর সেই সময়ই প্ল্যাটফর্মে একটি ট্রেন আসতে থাকে। এদিকে ওই প্ল্যাটফর্মে দাঁড়িয়েছিলেন রেল পুলিশের এক কর্মীও। তিনি ওই মহিলা (Woman) ও তাঁর পরিবারকে দ্রুত প্ল্যাটফর্মে উঠতে বলছিলেন। মহিলার পরিবারের অন্যান্য লোকজন প্ল্যাটফর্মে উঠে পড়লেও তিনি সামান্য বিলম্ব করেন। ব্যস। ট্রেনটা (Train) চলে আসে। আর সেই সময় ওই রেল পুলিশ অফিসার নিজের জীবন বাজি রেখে মহিলাকে বাঁচান। ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল (Viral Video) হয়েছে।

জানা গিয়েছে, এই ঘটনাটি উত্তরপ্র দেশের ললিতপুর রেল স্টেশনের। সংবাদমাধ্যম দ্য ইকোনমকি টাইমস-এর ট্যুইটার হ্যান্ডেল থেকে ভিডিয়োটি শেয়ার করা হয়। ভিডিয়োর ক্যাপশনে লেখা হয়েছে, “শনিবার উত্তর প্রদেশের ললিতপুরে আর একটু হলেই বয়স্ক এই মহিলাকে ট্রেনে ধাক্কা দিয়ে দিত। রেল পুলিশের কর্মীরা তাঁর প্রাণ বাঁচিয়েছেন।”

এই খবরটিও পড়ুন

মর্মান্তিক দুর্ঘটনার হাত থেকে মহিলাকে যে পুলিশ অফিসার রক্ষা করেছেন তাঁর নাম কমলেশ কুমার দুবে। ওই পুলিশ অফিসারেরও যথেষ্ট বয়স হয়েছে। কিন্তু ৫৯ বছরের ওই পুলিশ কর্মী নিজের প্রাণ বিপন্ন করে কর্তব্যে অবিচল থেকে গিয়েছেন। প্রাণ রক্ষা করেছেন মহিলার। আর সেই কারণেই নেটিজেনরা ওই পুলিশ অফিসারকে ‘সুপারম্যান’ আখ্যা দিয়েছেন।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA