20 কিলো Parle-G বিস্কুট দিয়ে তৈরি হয়ে গেল রামমন্দির, নজির দুই যুবকের

Viral Video: একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়, যা আপনার নজর কাড়তে বাধ্য। সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে রামভক্তদের অনেক ভিডিয়ো। অনেক রাম ভক্ত এক অনন্য উপায়ে তাদের ভক্তি প্রদর্শন করছেন। কিন্তু এই ভিডিয়োটি দেখে নেটিজেনদের চোখ কপালে উঠেছে। কী দেখা যাচ্ছে ভিডিয়োয়?

20 কিলো Parle-G বিস্কুট দিয়ে তৈরি হয়ে গেল রামমন্দির, নজির দুই যুবকের
Follow Us:
| Updated on: Jan 19, 2024 | 7:00 PM

হাতে আর মাত্র দু’টো দিন। 22 জানুয়ারি অযোধ্যায় নির্মীয়মান রাম মন্দিরে রামলালার প্রাণ প্রতিষ্ঠা হবে। তার আগে পূজা শুরু হয়ে গিয়েছে মন্দির প্রাঙ্গণে। এই দিনটির অপেক্ষায় গোটা দেশ। ইতিমধ্যেই সেজে উঠেছে অযোধ্যার রাস্তা ঘাট। রাম মন্দিরকে কেন্দ্র করে গাওয়া গান একের পর এক ভাইরাল হচ্ছে। আর এই সব কিছুর মধ্যেই একটি ভিডিয়ো ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়, যা আপনার নজর কাড়তে বাধ্য। সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে রামভক্তদের অনেক ভিডিয়ো। অনেক রাম ভক্ত এক অনন্য উপায়ে তাদের ভক্তি প্রদর্শন করছেন। কিন্তু এই ভিডিয়োটি দেখে নেটিজেনদের চোখ কপালে উঠেছে। কী দেখা যাচ্ছে ভিডিয়োয়?

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এই ভিডিয়োতে, দুই যুবক 20 কেজি পারলে-জি বিস্কুট ব্যবহার করে রাম মন্দিরের একটি দুর্দান্ত প্রতিরূপ তৈরি করেছেন। এই ভিডিয়োটি দেখে অধিকাংশ নেটিজেন বেশ অবাক হয়েছে এবং দু’জনেরই প্রচুর প্রশংসা করছে। এই রেপ্লিকাতে বিস্কুট ছাড়াও থার্মোকল, প্লাইউড ও আঠা ব্যবহার করা হয়েছে। রাম মন্দিরের 4/4 ফুটের রেপ্লিকা তৈরি করতে পাঁচ দিন সময় লেগেছে। ভিডিয়োতে দুই ব্যক্তিকে মন্দিরের প্রতিরূপ তৈরি করতে দেখা যাচ্ছে।

ভিডিয়োটি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ইনস্টাগ্রামে দুর্গাপুর_টাইম (durgapur_times) শেয়ার করেছেন। সেই ভিডিয়ো ঝড়েরে বেগে ভাইরাল হয়েছে। এখনও পর্যন্ত 1 মিলিয়নেরও বেশি ভিউ হয়েছে। একই সঙ্গে অনেক ব্যবহারকারী এটি শেয়ারও করেছেন। ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই অনেকে অনেক কমেন্টও করেছেন। এক ব্যক্তি কমেন্টে লিখেছেন,”সোশ্যাল মিডিয়া রয়েছে বলেই এত মানুষের প্রতিভা ফুটে ওঠে। অপূর্ব লাগছে দেখতে।”