Viral Video: চুলের পোশাক! নিজের ঘন-লম্বা সোনালী চুল দিয়েই ‘ড্রেস’ পরেছেন তরুণী

নেটিজ়েনদের অনেকে অবশ্য বলছেন, তরুণী নিজের আসল চুল ব্যবহার করেছেন, নাকি উইগ ব্যবহার হয়েছে তা জানা দরকার। অনেকে আবার বলেছেন এমন অদ্ভুত ফ্যাশন সেন্সের কোনও মানেই হয় না।

Viral Video: চুলের পোশাক! নিজের ঘন-লম্বা সোনালী চুল দিয়েই 'ড্রেস' পরেছেন তরুণী
এই ভাবেই নিজের ঘন-লম্বা সোনালী চুল দিয়ে পোশাকের কাজ করেছেন এই তরুণী।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 29, 2021 | 12:44 PM

চুলের পোশাক! এমনটা শুনেছেন কখনও? বিভিন্ন অদ্ভুত উপকরণ দিয়ে পোশাক তৈরি করে ফ্যাশনে ট্রেন্ডিং থাকেন অনেকেই। ফ্যাশন ডিজাইন, সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার, এই দলে রয়েছেন আরও অনেকেই। কিন্তু তা বলে চুল দিয়ে পোশাক পরতে বোধহয় এর আগে কাউকেই দেখা যায়নি। ইনস্টাগ্রামের পেজ hepgul5- এ একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। সেখানে দেখা গিয়েছে, এক তরুণী চুল দিয়ে শরীরে ঢেকেছেন। দেখে মনে হবে যেন সোনালি কোনও পোশাক পরেছেন।

তবে একটু ভাল করে ঠাহর করলেই বোঝা যাবে ওই সোনালি রঙের জিনিসটা আসলে চুল। যেমন লম্বা তেমনই ঘন ওই তরুণীর চুল। আর তা দিয়েই দিব্যি পোশাকের কাজ করে নিয়েছেন এই তরুণী। এই ভিডিয়ো ভাইরাল হতেই ওই তরুণী আর তার হেয়ারস্টাইল নিয়ে হইচই শুরু হয়েছে। ভিডিয়োতে দেখা গিয়েছে, তরুণী মাথায় রয়েছে একটি টুপি (হ্যাট), চোখে সানগ্লাস, আর পরনে ওই অদ্ভুত পোশাক। সব নজর কেড়ে নিয়েছে ওই পোশাকই।

দেখুন সেই ভিডিয়ো

View this post on Instagram

A post shared by hepgul5 (@hepgul5)

তরুণী লম্বা, ঘন সোনালি চুলকেই নিজের পোশাক হিসেবে বেছে নেওয়ার সঙ্গে সঙ্গে কোমরের কাছে চওড়া একটা কালো রঙের বেল্টও ব্যবহার করেছেন। চুল যাতে সঠিক ভাবে সেট থাকে, সেই জন্যই এই বেল্টের ব্যবহার করা হয়েছে বলে মনে করা হচ্ছে। তবে পোশাক চুলের হলেও কিন্তু তরুণীকে দেখতে খুবই স্টাইলিশ লাগছে। এই অদ্ভুত পোশাকের সঙ্গে নিজেকে বেশ ভাল ভাবেই মানিয়ে নিয়েছেন তরুণী। ইতিমধ্যেই, ইনস্টাগ্রামে ট্রেন্ডিং রয়েছে এই পোশাক। নিজের আজব স্টাইলের জন্য এর মধ্যেই ওই ভিডিয়োতে ৫৬ হাজারের বেশি লাইক পেয়েছেন তরুণী।

নেটিজ়েনদের অনেকে অবশ্য বলছেন, তরুণী নিজের আসল চুল ব্যবহার করেছেন, নাকি উইগ ব্যবহার হয়েছে তা জানা দরকার। অনেকে আবার বলেছেন এমন অদ্ভুত ফ্যাশন সেন্সের কোনও মানেই হয় না। তবে নেটিজ়েনদের মধ্যে অনেকেরই কিন্ত তরুণীর এই উদ্ভট ট্রেন্ডি স্টাইল স্টেটমেন্ট পছন্দও হয়েছে।

আরও পড়ুন- Viral Video: শাড়ি পরে স্কেটিং! নেটিজ়েনদের তাক লাগাচ্ছেন ৪৬ বছরের ‘আন্টি’