‘বেসুরো’তেই বিড়ম্বনা! আরও চাপ বাড়ল রাজীবের

বেসুরো হতেই বিড়ম্বনা! ডোমজুড় জুড়ে চলছে রাজীব বন্দ্যোপাধ্যায়ের (Rajib Banerjee) বিরুদ্ধে বিক্ষোভ। চলছে পথ অবরোধ, মিছিল! আরও চাপ বাড়ল রাজীবের ওপর।

'বেসুরো'তেই বিড়ম্বনা! আরও চাপ বাড়ল রাজীবের
ফাইল ছবি
Follow Us:
| Updated on: Jun 14, 2021 | 1:05 PM

হাওড়া: বেসুরো হতেই বিড়ম্বনা! ডোমজুড় জুড়ে চলছে রাজীব বন্দ্যোপাধ্যায়ের (Rajib Banerjee) বিরুদ্ধে বিক্ষোভ। চলছে পথ অবরোধ, মিছিল! আরও চাপ বাড়ল রাজীবের ওপর।

চাপা উত্তেজনা আগে থেকেই ছিল। কিন্তু এদিন তার বহিঃপ্রকাশ হয়েছে। মুকুল রায় যে দিন তৃণমূলে প্রত্যাবর্তন করেন, সেদিন মমতা বন্দ্য়োপাধ্যায় জানিয়েছিলেন, নির্বাচনের আগেই যাঁরা বিজেপির হাত শক্ত করতে দল ছেড়েছিলেন, তাঁদের কোনওভাবেই ফেরানো হবে না।

কিন্তু তারপরও জোরাল হয় রাজীবের তৃণমূল প্রত্যাবর্তনের জল্পনা। আর তাতেই ক্ষোভে ফেটে পড়েন ডোমজুড়ের তৃণমূল কর্মীরা। কঠিন সময়ে যাঁরা দলকে ছেড়ে অন্য দলে চলে গিয়েছেন, তাঁদের আর কোনওভাবেই যাতে ফেরানো না হয়, তার দাবি তুলেছেন তাঁরা। পোড়ানো হয়েছে রাজীবের কুশপুতুলও।

আরও পড়ুন: ‘কার ফোন বাজল?’ রাজ্য বিজেপির কোন কোন নেতা ইতিমধ্যেই ফোন পেলেন মুকুলের? রইল তালিকা

ভোট মিটলেও জারি বঙ্গ যুদ্ধ। বেসুরোদের নিয়ে এবার অস্বস্তি দুই শিবিরেই। মুকুল রায় তৃণমূলে ফেরার পর লাইনে রয়েছেন আরও অনেকে। বেসুরো বিজেপিরও বহু নেতা। এদিকে দলবদলুদের ফেরানোয় তৃণমূলে আপত্তি অনেকেরই। সব ঠিক থাকলে এই সপ্তাহেই তৃণমূলে ফিরতে পারেন রাজীব বন্দ্যোপাধ্যায়। কিন্তু তাঁর প্রত্যাবর্তন নিয়ে আপত্তি রয়েছে দলেরই একাংশের। প্রকাশ্যে রাজীবের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ তুলেছেন তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়। আর রাজীব না ফেরানোর জন্য ‘দিদি’র কাছে দরবার করছেন অপর সাংসদ প্রসূন বন্দ্যোপাধ্যায়। এখন শুধু বাকি, রাজীবের প্রত্যাবর্তনে মমতা বন্দ্যোপাধ্যায়ের সবুজ সঙ্কেত দেওয়া!