‘রাজবংশী’ তরজায় শুভেন্দুকে ‘চোরের মা’ বলে কটাক্ষ সৌরভের

ভোট যত এগিয়ে আসছে ততই বাড়ছে রাজনীতির কাদা ছোড়াছুড়ি। রাজনীতির লোকজনই আবার এর পোশাকি নাম রেখেছেন 'ভাষা সন্ত্রাস'।

'রাজবংশী' তরজায় শুভেন্দুকে 'চোরের মা' বলে কটাক্ষ সৌরভের
ফাইল চিত্র।
Follow Us:
| Updated on: Feb 15, 2021 | 6:59 PM

আলিপুরদুয়ার: ‘রাজবংশী’ তরজায় যুযুধান তৃণমূল, বিজেপি। আলিপুরদুয়ারে গিয়ে শুভেন্দু অধিকারীও সেই হাতিয়ারেই শান দিলেন। অবশ্য পাল্টা এক হাত নিতে ছাড়েননি তৃণমূল বিধায়ক সৌরভ চক্রবর্তীও। একদিকে শুভেন্দুর দাবি, সৌরভ চক্রবর্তী রাজবংশীদের বিশ্বাসঘাতক বলেন। তারই জবাবে সৌরভের তোপ, চোরের মায়ের আবার বড় গলা। এসব বাজে কথা না বলে কারও ক্ষমতা থাকলে অভিযোগ প্রমাণ করে দেখাক।

রবিবার আলিপুরদুয়ারের বাবুরহাটে বিজেপির পরিবর্তন যাত্রায় যোগ দিয়ে শুভেন্দু বলেন, “উনি (মমতা বন্দ্যোপাধ্যায়) যে বলছেন ২৯৪ আসনে তিনিই প্রার্থী। তাহলে রাজবংশী বিধায়ক কি দরকার নেই? এখানকার বিধায়ক সৌরভ চক্রবর্তী তো আবার রাজবংশী সমাজকে বিশ্বাসঘাতক বলে। একবার আপনারা লোকসভা ভোটে শিক্ষা দিয়েছেন। বিধানসভা ভোটে আরও ভাল করে শিক্ষা দিতে হবে।”

আরও পড়ুন: মইদুলের মৃত্যুতে শরীর অবশ হয়ে যাচ্ছে সরস্বতীর, তাঁর স্বামীও যে পাঁচদিন ধরে নিখোঁজ

এদিন তারই পাল্টা বলতে গিয়ে সৌরভ চক্রবর্তী বলেন, “চোরের মায়ের বড় গলা। উনি নিজে তোলাবাজি করে টাকা করেছেন। নারদকাণ্ডে মানুষ দেখেছে কাকে সিবিআই ডেকেছে। সেসব অস্বচ্ছ লোককে নিয়ে এসে বিজেপি এখানে নাটক করছে। হতাশা থেকে এসব করছে ওরা। আমার বিরুদ্ধে কোনও অভিযোগ থাকলে প্রমাণ করে দেখাক। দেখি কত বুকের পাটা। আর সেটা না পারলে মানুষের সামনে আর মুখ দেখাবেন না।” এ কথার রেশ ধরেই সৌরভের দাবি, “বিজেপির এত খারাপ অবস্থা যে নিজেদের লোক নেই। হায়ার করে তোলাবাজদের নিয়ে এসে বক্তব্য পেশ করাচ্ছে।”

ভোট যত এগিয়ে আসছে ততই বাড়ছে রাজনীতির আকচাআকচি। রাজনীতির লোকজনই আবার এর পোশাকি নাম রেখেছেন ‘ভাষা সন্ত্রাস’। এদিনও আলিপুরদুয়ারে সে ছবিই প্রকট হল। উল্লেখ্য, বছর দু’য়েক আগে এক সংবাদমাধ্যমে একটি প্রতিবেদন প্রকাশিত হয়। সেখানে দাবি করা হয়, সৌরভ চক্রবর্তী নাকি রাজবংশীদের বিশ্বাসঘাতক বলেছেন। এ নিয়ে প্রচুর হইচইও হয়েছিল। সৌরভ বিষয়টি চ্যালেঞ্জ করে সে সময় আইনের পথে হাঁটেন। রাজনৈতিক মহলের মত, রাজবংশী আবেগকে ধরতে বিধানসভা ভোটের আগে বিজেপি সেই ইস্যু ফের তুলে আনতে চাইছে।