Physically harassed: আরজি কর কাণ্ডের আবহেই জঙ্গলে মহিলাকে ধর্ষণ করে খুনের অভিযোগ বাঁকুড়ায়

Physically harassed: স্থানীয় সূত্রে জানা গিয়েছে, অন্যান্য দিনের মতোই রবিবার গ্রাম লাগোয়া জঙ্গলে যান বারিকুল থানা এলাকার ওই বিধবা মহিলা। দীর্ঘক্ষণ কেটে গেলেও বছর পঁয়তাল্লিশের ওই মহিলা বাড়িতে ফিরে আসেননি। তখন পরিবারের লোকজন তাঁর খোঁজ শুরু করেন। গ্রামবাসীরা মহিলার দেহ গ্রাম লাগোয়া জঙ্গলে দেখতে পান।

Physically harassed: আরজি কর কাণ্ডের আবহেই জঙ্গলে মহিলাকে ধর্ষণ করে খুনের অভিযোগ বাঁকুড়ায়
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Sep 16, 2024 | 7:06 PM

বাঁকুড়া: আরজি কর কাণ্ডে সরগরম রাজ্য। ধর্ষণের ঘটনা রোধে এবং দোষীদের দ্রুত শাস্তি দিতে ধর্ষণ-বিরোধী অপরাজিতা বিল বিধানসভায় পাশ হয়েছে। তারপরও রাজ্যের বিভিন্ন প্রান্তে যৌন নির্যাতনের অভিযোগ উঠছে। এবার বাঁকুড়ায় এক বিধবা মহিলাকে ধর্ষণ করে খুনের অভিযোগ উঠল। রবিবার স্থানীয় সূত্রে খবর পেয়ে মৃতের বাড়ি থেকে কিছুটা দূরে জঙ্গল থেকে তাঁর মৃতদেহ উদ্ধার করে বারিকুল থানার পুলিশ। ওই মহিলাকে ধর্ষণ ও খুনের অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, অন্যান্য দিনের মতোই রবিবার গ্রাম লাগোয়া জঙ্গলে যান বারিকুল থানা এলাকার ওই বিধবা মহিলা। দীর্ঘক্ষণ কেটে গেলেও বছর পঁয়তাল্লিশের ওই মহিলা বাড়িতে ফিরে আসেননি। তখন পরিবারের লোকজন তাঁর খোঁজ শুরু করেন। গ্রামবাসীরা মহিলার দেহ গ্রাম লাগোয়া জঙ্গলে দেখতে পান।

বারিকুল থানায় খবর দেন স্থানীয় বাসিন্দারা। বৃষ্টিতে রাস্তা বেহাল থাকায় ঘটনাস্থলে পৌঁছাতে পুলিশের বেশ কিছুটা দেরি হয়। সন্ধ্যার মুখে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মৃতদেহটি উদ্ধার করে। ঘটনাস্থল থেকে পুলিশ এক যুবককে আটক করে। সোমবার ময়নাতদন্তের জন্য মৃতদেহ পাঠানো হয়। মৃতার পরিবারের লিখিত অভিযোগের ভিত্তিতে বারিকুল থানার পুলিশ আটক ওই যুবককে ধর্ষণ ও খুনের অভিযোগে গ্রেফতার করে।

এই খবরটিও পড়ুন

ধৃতকে এদিন খাতড়া মহকুমা আদালতে পেশ করা হয়। ৭ দিনের পুলিশ হেফাজতের আবেদন জানানো হয়। আদালত ধৃতের চারদিন পুলিশ হেফাজত মঞ্জুর করে। পুলিশ জানিয়েছে, নির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু করেছে তারা। এই ঘটনার সঙ্গে আর কেউ যুক্ত রয়েছে কি না, ধৃতকে জিজ্ঞাসাবাদ করে তা জানার চেষ্টা করা হচ্ছে।