Bankura: সম্পত্তিগত বিবাদ, দাদাকে লাঠি দিয়ে পিটিয়ে ‘খুন’

Bankura: বাঁকুড়ার খাতড়া শহরের রবীন্দ্র সরণী এলাকার বাসিন্দা ভজন রজক ও নাড়ু রজক দুই ভাইয়ের মধ্যে দীর্ঘদিন ধরেই সম্পত্তিগত বিবাদ চলছিল। বুধবার রাতে সেই বিবাদ চরমে ওঠে।

Bankura: সম্পত্তিগত বিবাদ, দাদাকে লাঠি দিয়ে পিটিয়ে 'খুন'
পিটিয়ে খুনের অভিযোগImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Sep 05, 2024 | 3:47 PM

 বাঁকুড়া: সম্পত্তিগত বিবাদের জেরে দাদাকে লাঠি দিয়ে পিটিয়ে খুন করার অভিযোগ উঠল ভাইয়ের বিরুদ্ধে। বুধবার রাতে ঘটনাটি ঘটেছে বাঁকুড়ার খাতড়া রবীন্দ্র সরণীতে। পুলিশ জানিয়েছে মৃতের নাম নাড়ু রজক। পুলিশ অভিযুক্ত ভাই ভজন রজককে গ্রেফতার করেছে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বাঁকুড়ার খাতড়া শহরের রবীন্দ্র সরণী এলাকার বাসিন্দা ভজন রজক ও নাড়ু রজক দুই ভাইয়ের মধ্যে দীর্ঘদিন ধরেই সম্পত্তিগত বিবাদ চলছিল। বুধবার রাতে সেই বিবাদ চরমে ওঠে। দুই ভাইয়ের মধ্যে বচসার মাঝেই ভজন রজক আচমকাই লাঠি নিয়ে দাদা নাড়ু রজকের মাথায় আঘাত করলে ঘটনাস্থলে রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়েন নাড়ু।

লাঠির আঘাতে আহত হন নাড়ু রজকের স্ত্রী ও মেয়েও। এরপরই স্থানীয় বাসিন্দা নাড়ু রজককে আশঙ্কাজনক অবস্থায় ও অপর দুই আহতকে উদ্ধার করে খাতড়া মহকুমা হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে পরে বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজে স্থানান্তরিত করা হয় আহত ৩ জনকেই। বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজে নিয়ে যাওয়ার পথে মৃত্যু হয় নাড়ু রজকের। এরপরই মৃতের ছেলে সন্তোষ রজকের লিখিত অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত ভজন রজককে গ্রেফতার করে খাতড়া থানার পুলিশ। পুলিশ জানিয়েছে গোটা ঘটনায় খুনের মামলা রুজু করে ঘটনার তদন্ত শুরু হয়েছে।

এই খবরটিও পড়ুন

আরও খবর পড়তে ডাউনলোড করুন Tv9 বাংলা অ্যাপ (Android/ iOs)