Bankura: সাইকেলে ক্ষেতে যাচ্ছিলেন, বাইক চলে গেল বুকের ওপর দিয়ে

Bankura: অন্যান্য দিনের মতো কাজ সেরে সোমবার রাতে সাইকেলে চড়ে ইন্দাসের পাহাড়পুর গ্রামে ফিরছিলেন পেশায় ক্ষেতমজুর চয়ন সেন। জিনকরার কাছাকাছি আসতেই একটি বাইক নিয়ন্ত্রণ হারিয়ে তাঁকে পিছন থেকে ধাক্কা মারে।

Bankura: সাইকেলে ক্ষেতে যাচ্ছিলেন, বাইক চলে গেল বুকের ওপর দিয়ে
বাঁকুড়ায় দুর্ঘটনায় মৃত্যুImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Sep 10, 2024 | 11:04 AM

বাঁকুড়া:  বাইকের ধাক্কায় মৃত্যু হল এক সাইকেল আরোহীর। ঘটনায় গুরুতর জখম হয়েছেন বাইক আরোহী নিজেও। সোমবার রাতে ঘটনাটি ঘটে বাঁকুড়ার ইন্দাস কোতুলপুর রাস্তার উপর জিনকরার কাছে। পুলিশ জানিয়েছে মৃতের নাম চয়ন সেন।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, অন্যান্য দিনের মতো কাজ সেরে সোমবার রাতে সাইকেলে চড়ে ইন্দাসের পাহাড়পুর গ্রামে ফিরছিলেন পেশায় ক্ষেতমজুর চয়ন সেন। জিনকরার কাছাকাছি আসতেই একটি বাইক নিয়ন্ত্রণ হারিয়ে তাঁকে পিছন থেকে ধাক্কা মারে। ধাক্কার অভিঘাত সামলাতে না পেরে রাস্তার উপর ছিটকে পড়েন চয়ন।

এই খবরটিও পড়ুন

সেখানেই তাঁর মৃত্যু হয়। এদিকে সাইকেলে ধাক্কা দেওয়ার পরই নিয়ন্ত্রণ হারিয়ে বাইক নিয়ে রাস্তার উপর ছিটকে পড়েন স্থানীয় ধরমপুর গ্রামের সুজয় বাগদী নামের এক যুবক। পরে ইন্দাস থানার পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে চয়ন সেনের মৃতদেহ উদ্ধারের পাশাপাশি সুজয় বাগদীকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ইন্দাস ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যায়। পরে তাঁর শারীরিক অবস্থার অবনতি হলে তাঁকে বর্ধমান মেডিক্যাল কলেজে পাঠানো হয়।