TMC vs BJP: তৃণমূলের পর এবার বিজেপি, পাল্টা TMC নেতাদের বেলাগাম মন্তব্যের বিরুদ্ধে থানা ঘেরাও পদ্ম শিবিরের

TMC vs BJP: ঘটনার সূত্রপাত মঙ্গলবার। আরজি কর মেডিক্যাল কলেজের ঘটনার প্রতিবাদে ওইদিন ওন্দায় আয়োজিত বিজেপির প্রতিবাদ সভা থেকে স্থানীয় বিজেপি বিধায়ক অমরনাথ শাখা মুখ্যমন্ত্রীকে উদ্দেশ্য করে কুকথা বলেন বলে অভিযোগ ওঠে।

TMC vs BJP: তৃণমূলের পর এবার বিজেপি, পাল্টা TMC নেতাদের বেলাগাম মন্তব্যের বিরুদ্ধে থানা ঘেরাও পদ্ম শিবিরের
ব্যাপক উত্তেজনা এলাকায়Image Credit source: TV 9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Aug 24, 2024 | 1:15 PM

বাঁকুড়া: লাগাতার বেলাগাম মন্তব্য। একদল অপর দলের বিরুদ্ধে তোপ দেগেই চলছে। পার হয়ে যাচ্ছে শালীনতার সব সীমা। হচ্ছে প্রতিবাদ, পাল্টা কর্মসূচি নিচ্ছে অপর দল। গত কয়েকদিন ধরে ওন্দায় চলতে থাকা এই ধারা অব্যাহত থাকল এদিনও। দিন কয়েক আগে মুখ্যমন্ত্রীকে উদ্দেশ্য করে ওন্দার বিজেপি বিধায়কের কুকথার প্রতিবাদে শুক্রবার ওন্দায় প্রতিবাদ সভার ডাক দেয় করে তৃণমূল। সেখানে আবার তৃণমূল নেতাদের বেলাগাম মন্তব্যের প্রতিবাদে এদিন পাল্টা পথে নামল বিজেপি। মিছিলের পাশাপাশি ওন্দা থানা ঘেরাও করে বিক্ষোভে ফেটে পড়ল বিজেপির নেতা-কর্মীরা। 

ঘটনার সূত্রপাত মঙ্গলবার। আরজি কর মেডিক্যাল কলেজের ঘটনার প্রতিবাদে ওইদিন ওন্দায় আয়োজিত বিজেপির প্রতিবাদ সভা থেকে স্থানীয় বিজেপি বিধায়ক অমরনাথ শাখা মুখ্যমন্ত্রীকে উদ্দেশ্য করে কুকথা বলেন বলে অভিযোগ ওঠে। সেই ঘটনার প্রতিবাদে একদিন আগে ওন্দায় পাল্টা সভা করে বিজেপি বিধায়ক অমরনাথ শাখার তোপের পর তোপ দেগে যান এলাকার তৃণমূল নেতৃত্ব। তাঁদের বিরুদ্ধে শালীনতা ভঙ্গের অভিযোগ তোলে পদ্ম শিবির।

এই খবরটিও পড়ুন

তারই পাল্টা এদিন ওন্দায় প্রতিবাদ মিছিল ও থানা ঘেরাওয়ের ডাক দেয় বিজেপি। বিজেপি কর্মীরা এদিন  ওন্দা বাজারে মিছিল করে ওন্দা থানায় হাজির হয়। এদিন বিজেপির মিছিলে নেতৃত্ব দিতে দেখা যায় সোনামুখীর বিধায়ক দিবাকর ঘরামিকে। তাঁর দাবি, ওন্দার বিধায়ককে উদ্দেশ্য করে তৃণমূল নেতাদের কুকথার প্রতিবাদ জানানোর পাশাপাশি স্বাস্থ্য ভবন অভিযানে শুভেন্দু অধিকারীকে আটক সঙ্গে আরজি কর কাণ্ডের দ্রুত বিচারের দাবিতেই তাঁদের এই কর্মসূচি। ওন্দা থানার গেটে পুলিশ বিজেপির বিক্ষোভকারীদের আটকালে সেখানেই বিক্ষোভ দেখাতে শুরু করেন বিজেপি কর্মীরা। বেশ কিছুক্ষণের জন্য তপ্ত হয়ে ওঠে এলাকা।