BJP MLA: মেরে হাত-পা ভেঙে দেওয়ার ‘হুঁশিয়ারি’, বিতর্কের মধ্যেই TMC নেতাদের পাল্টা ‘চ্যালেঞ্জ’ অমরনাথেরও

BJP MLA: আরজি কর কাণ্ডের প্রতিবাদে মঙ্গলবার বাঁকুড়ার ওন্দায় প্রতিবাদ সভা করেন স্থানীয় বিজেপি বিধায়ক অমরনাথ শাখা। ওই সভায় মুখ্যমন্ত্রীকে বেনজির আক্রমণ করেন। তাঁর বক্তব্য সামনে আসতেই নিন্দার ঝড় ওঠে নানা মহলে।

BJP MLA: মেরে হাত-পা ভেঙে দেওয়ার 'হুঁশিয়ারি’, বিতর্কের মধ্যেই TMC নেতাদের পাল্টা ‘চ্যালেঞ্জ’ অমরনাথেরও
প্রতিবাদে তৃণমূলImage Credit source: TV 9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Aug 23, 2024 | 3:07 PM

ওন্দা: ওন্দার বিজেপি বিধায়ক অমরনাথ শাখার মন্তব্যের প্রতিবাদে করতে গিয়ে কার্যত মুখের লাগাম হারালেন একের পর এক তৃণমূল নেতা। প্রকাশ্য সভামঞ্চ থেকে বিজেপি বিধায়কের হাত পা ভেঙে দেওয়ার হুঁশিয়ারি তো এলই, সঙ্গে নানা বক্তব্য নিয়ে তৈরি হল বিতর্ক। অস্বস্তিতে জেলা তৃণমূল নেতৃত্ব। তৃণমূল নেতাদের এই ধরনের বক্তব্যের কড়া সমালোচনা করেছেন অমরনাথ শাখা নিজেও। নিজের অবস্থানে অনড় থেকে বিজেপি বিধায়কের দাবি, ক্ষমতা থাকলে তৃণমূল নেতারা যা বলছে তা করে দেখাক।

আরজি কর কাণ্ডের প্রতিবাদে মঙ্গলবার বাঁকুড়ার ওন্দায় প্রতিবাদ সভা করেন স্থানীয় বিজেপি বিধায়ক অমরনাথ শাখা। ওই সভায় মুখ্যমন্ত্রীকে বেনজির আক্রমণ করেন অমরনাথ। তাঁর বক্তব্য সামনে আসতেই নিন্দার ঝড় ওঠে নানা মহলে। ওই বক্তব্যের প্রতিবাদে তৃণমূলের তরফে থানায় থানায় লিখিত অভিযোগও দায়ের করা হয়। এদিন ওই ঘটনার প্রতিবাদে বাঁকুড়ার ওন্দা চৌরাস্তা মোড়ে প্রতিবাদ সভার ডাক দেয় তৃণমূল। সেই সভায় বক্তব্য রাখতে গিয়ে কখনও অঞ্চল সভাপতির মুখে শোনা গেল বিতর্কিত মন্তব্য়, আবার কখনও মাইক হাতে একের পর এক ব্লক সভাপতি ও শ্রমিক নেতারা বিধায়কের হাত পা ভেঙে গুঁড়িয়ে দেওয়ার হুঁশিয়ারি দিলেন। কেউ আবার কান ধরে ওই বিধায়ককে ওঠবোস করানোর হুঁশিয়ারিও দিলেন। 

দলের অঞ্চল থেকে জেলার একের পর এক নেতার এমন বেলাগাম মন্তব্যে স্বাভাবিকভাবেই চূড়ান্ত অস্বস্তিতে জেলা তৃণমূল নেতৃত্ব। রাজনৈতিক মহলে চলছে চাপানউতোর। তাঁদের সাফাই মমতা বন্দ্যোপাধ্যায়কে যে ভাষায় বিজেপি বিধায়ক আক্রমণ করেছেন তাতে মাথার ঠিক না রাখতে পেরেই তাঁদের দলের নেতারা এমন মন্তব্য করে ফেলেছেন। তবে সব মিলিয়ে আক্রমণ, পাল্টা আক্রমণে বিতর্ক যে ক্রমেই বেড়েই চলেছে তা বলার অপেক্ষা রাখে না।  

এই খবরটিও পড়ুন

তৃনমূল নেতাদের এমন বেলাগাম মন্তব্য সামনে আসতেই সমালোচনায় সরব হয়েছেন অমরনাথ শাখা। তাঁর পাল্টা হুঁশিয়ারি, ক্ষমতা থাকলে তৃনমূল নেতারা কিছু করে দেখাক। তাঁর দাবি, মমতাকে নিয়ে করা তাঁর মন্তব্যের ভুল ব্যখ্যা করা হচ্ছে।