Bankura: এবার বাঁকুড়া! স্কুল যাওয়ার পথে সাইকেল থেকে নামিয়ে দশম শ্রেণির ছাত্রীর ‘শ্লীলতাহানি’, গ্রেফতার ২

Bankura: স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, অন্যান্য দিনের মতোই বৃহস্পতিবার নিজের গ্রাম থেকে সাইকেলে চড়ে স্কুলে যাচ্ছিল জয়পুর থানা এলাকার একটি স্কুলের দশম শ্রেণির এক ছাত্রী। যাওয়ার পথে আচমকাই একটি বাইক তার পথ আটকায়।

Bankura: এবার বাঁকুড়া! স্কুল যাওয়ার পথে সাইকেল থেকে নামিয়ে দশম শ্রেণির ছাত্রীর 'শ্লীলতাহানি', গ্রেফতার ২
বাঁকুড়ায় গ্রেফতার ২ অভিযুক্তImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Oct 05, 2024 | 5:34 PM

বাঁকুড়া: কুলতলিতে চতুর্থ শ্রেণির ছাত্রীর দেহ উদ্ধারকে কেন্দ্র করে রণক্ষেত্র পরিস্থিতি। এরই মধ্যে এবার বাঁকুড়ায় স্কুলে যাওয়ার পথে দশম শ্রেণির এক ছাত্রীকে শ্লীলতাহানীর অভিযোগ উঠল। ঘটনায় গ্রেফতার দু’জনকে গ্রেফতার করল বাঁকুড়ার জয়পুর থানার পুলিশ। গত বৃহস্পতিবার স্কুলে যাওয়ার পথে জয়পুর থানা এলাকার এক ছাত্রীর রাস্তা আটকে শ্লীলতাহানীর অভিযোগ ওঠে বাইক আরোহী তিন যুবকের বিরুদ্ধে ঘটনায় পুলিশ ২ জনকে গ্রেফতার করলেও এখনো অধরা তৃতীয় অভিযুক্ত।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, অন্যান্য দিনের মতোই বৃহস্পতিবার নিজের গ্রাম থেকে সাইকেলে চড়ে স্কুলে যাচ্ছিল জয়পুর থানা এলাকার একটি স্কুলের দশম শ্রেণির এক ছাত্রী। যাওয়ার পথে আচমকাই একটি বাইক তার পথ আটকায়। অভিযোগ, বাইক থেকে নেমে ৩ আরোহীর ওই ছাত্রীর শ্লীলতাহানী করে। পরে কোনও ক্রমে দুস্কৃতীদের হাত ছাড়িয়ে সাইকেল নিয়ে স্কুল পৌঁছয় নিগৃহীতা। স্কুলে গিয়ে ঘটনার কথা স্কুল কর্তৃপক্ষকে জানাতেই স্কুল কর্তৃপক্ষ জয়পুর থানায় যোগাযোগ করে। পরে নিগৃহীতার লিখিত অভিযোগের ভিত্তিতে পুলিশ এই ঘটনায় যুক্ত বিষ্ণুপুর থানা এলাকার দুই যুবককে গ্রেফতার করে।

ধৃত দু’জনকেই আজ বিষ্ণুপুর মহকুমা আদালতে পেশ করে পুলিশ। পুলিশ জানিয়েছে ঘটনার সময় বাইকে থাকা তৃতীয় যুবকের সন্ধানে তল্লাশি শুরু হয়েছে। ওই তৃতীয় যুবকের ভূমিকা কী ছিল তাও খতিয়ে দেখছে পুলিশ।