দুর্ঘটনার কবলে অনুব্রতর কনভয়! গুরুতর জখম ৫

Anubrata Mandal: প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, অনুব্রতর কনভয়ের সামনে একটি মোটর বাইক নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে যায়। মোটর বাইকে ছিলেন স্বামী-স্ত্রী। তাঁদের বাঁচাতে গিয়েই এই দুর্ঘটনা। 

দুর্ঘটনার কবলে অনুব্রতর কনভয়! গুরুতর জখম ৫
দলীয় কর্মী খুনে বিতর্কিত মন্তব্য অনুব্রতর ফাইল চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 15, 2021 | 12:24 AM

বীরভূম: দুর্ঘটনার কবলে বীরভূমের তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডলের (Anubrata Mandal)-এর কনভয়। শান্তিনিকেতনের (Shantiniketan) সোনাঝুরিতে একটি বৈদ্যুতিক খুঁটিতে ধাক্কা মারে তৃণমূল নেতার কনভয় (Convoy Accident)। গুরুতর জখম হন মোট পাঁচজন। তাঁদের বোলপুর মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। চলছে চিকিৎসা।

মঙ্গলকোটে দলীয় কর্মী অসীম দাসের খুনের ঘটনায় এদিন সেখানে গিয়েছিলেন অনুব্রত। সেখান থেকে ফিরে আসেন বাড়িতে। অনুব্রতকে তাঁর বাড়িতে পৌঁছে দিয়ে সিউড়ির উদ্দেশে রওনা দিচ্ছিল কনভয়টি। সেই সময় দুর্ঘটনার কবলে পড়ে গাড়িটি। নিয়ন্ত্রণ হারিয়ে একটি বৈদ্যুতিক খুঁটিতে সজোরে ধাক্কা মারে গাড়িটি। আহত হন অনুব্রতর সঙ্গে থাকা পাঁচ সঙ্গী। তাঁদের দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। গাড়িটিকেও উদ্ধার করে নিয়ে গিয়েছে পুলিশ।

প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, ওই কনভয়ের সামনে একটি মোটর বাইক নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে যায়। মোটর বাইকে ছিলেন স্বামী-স্ত্রী। তাঁদের বাঁচাতে গিয়ে এই দুর্ঘটনা।

উল্লেখ্য, মঙ্গলকোটে তৃণমূল নেতা খুনে তোলপাড় জেলা রাজনীতি। মৃতের পরিবার অভিযোগ করেছে, তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বেই মৃত্যু হয়েছে অসীম দাস নামে ওই অঞ্চল সভাপতির। আগেও তাঁর উপর আক্রমণ করা হয়েছে। এবং অনুব্রত মণ্ডলকে সে নিয়ে অভিযোগও করা হয়েছিল। স্থানীয় নেতৃত্বকে শাসন করেছিলেন অনুব্রত। কিন্তু তার পর ওই নেতার গুলিবিদ্ধ হয়ে মৃত্যুর ঘটনায় খোদ মৃতের পরিবার অভিযোগ করেছে তাঁর রাজনৈতিক সতীর্থদের দিকে। স্বাভাবিক ভাবেই এতেই অস্বস্তি বেড়েছে তৃণমূল শিবিরে।

এই প্রেক্ষিতে এদিন অনুব্রত মঙ্গলকোটে মৃত নেতার পরিবারের সঙ্গে দেখা করেন। সেখানে তিনি বলেন, “অসীমের সঙ্গে আমার ব্যক্তিগতভাবে আলাদা সম্পর্ক ছিল। ও একটা ভাল লোক ছিল। কে ওকে খুন করেছে তার জন্য ৭২ ঘণ্টা সময় লাগবে আগেই বলেছে পুলিশ। আমি চ্যালেঞ্জ করছি, কালকের মধ্যে জানিয়ে দেব কে খুন করেছে। বিজেপি হোক, বিজেপির বাইরে হোক, কেউ ছাড় পাবে না। সাজা পাইয়ে রেখে দেব। শেষ করে দেব একদম। আগেও বারণ করেছিলাম একবার। তারপরেও এই ঘটনা ঘটল। এ বার আমি দেখে নেব।”

যদিও, মৃত তৃণমূল নেতার পরিবারের দাবি, অসীমবাবুকে খুন করেছে তৃণমূলেরই ‘অন্য গোষ্ঠী’। সে প্রসঙ্গে, এদিন অনুব্রত বলেন, “পরিবারের লোকজনের তখন মাথা ঠিক ছিল না, তাই বলেছে। ওই পরিস্থিতিতে সেটাই স্বাভাবিক। যে দোষ করেছে সে শাস্তি পাবেই।” এর মধ্যে এদিনই দুর্ঘটনার কবলে পড়ল অনুব্রতর কনভয়। আরও পড়ুন: বিশৃঙ্খলা সৃষ্টি করছেন সিপিএম-ত্যাগী বিজেপি বিধায়ক! তাপসীর বিরুদ্ধে নালিশ ঠুকল চার মণ্ডল সভাপতি