Birbhum BJP: বিজেপি নেতার দোকান ভাঙার অভিযোগ, কাঠগড়ায় তৃণমূল অঞ্চল সভাপতি

Birbhum BJP: বীরভূমের আমোদপুর এলাকার বাসিন্দা পরি মণ্ডল। এলাকায় তিনি বিজেপি নেতা হিসাবে পরিচিত। তাঁরই দোকান দাঁড়িয়ে থেকে ভেঙে ফেলার অভিযোগ উঠেছে।

Birbhum BJP: বিজেপি নেতার দোকান ভাঙার অভিযোগ, কাঠগড়ায় তৃণমূল অঞ্চল সভাপতি
বিজেপি নেতার দোকান ভাঙার অভিযোগ
Follow Us:
| Edited By: | Updated on: May 24, 2022 | 4:29 PM

বীরভূম: বিজেপি করাই ‘অপরাধ’! তাই আদালতের নির্দেশ অমান্য করেই কার্যত দাঁড়িয়ে থেকে বিজেপি নেতার দোকান ভেঙে ফেলার অভিযোগ উঠল তৃণমূল অঞ্চল সভাপতির বিরুদ্ধে।  অভিযোগ ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে বীরভূমের আমোদপুর এলাকায়। যদিও অভিযোগ অস্বীকার করেছেন তৃণমূল অঞ্চ সভাপতি। বীরভূমের আমোদপুর এলাকার বাসিন্দা প্রবীর মণ্ডল। এলাকায় তিনি বিজেপি নেতা হিসাবে পরিচিত। তাঁরই দোকান দাঁড়িয়ে থেকে ভেঙে ফেলার অভিযোগ উঠেছে। আঙুল এলাকারই তৃণমূল নেতা রাজীব ভট্টাচার্যের বিরুদ্ধে। তিনি আমোদপুরের তৃণমূল কংগ্রেসের অঞ্চল সভাপতি পদে রয়েছেন।

পরি মণ্ডলের দাবি, আমোদপুর বাজারে দীর্ঘদিন ধরে তাঁর দোকানটি ছিল। সেই দোকান নিয়ে মালিকের সঙ্গে সমস্যা হচ্ছিল। পরির দাবি, বাড়ির মালিক ভাড়া তুলে দিতে চেয়েছিলেন। এরপর তাঁরা আদালতের দ্বারস্থ হন। আদালতের তরফ থেকে দোকানটি ভেঙে না ফেলার বা কাজ না করার নির্দেশও দেয়। প্রবীরের বক্তব্য, জল এতদূর গড়ায়, এলাকায় সালিশি সভাও বসানো হয়।  তৃণমূলের অঞ্চল সভাপতির নেতৃত্বে একটি সালিশি সভা করে সাদা কাগজে লেখা হয়, এই দোকানটির পরিবর্তে নতুন দোকান ঘর তাঁদের দেওয়া হবে। কিন্তু পরবর্তীকালে তাঁদের দল বদলাতে চাপ দেওয়া হতে থাকে। তাতে নারাজ ছিলেন প্রবীর।

প্রবীরের অভিযোগ, যেহেতু তাঁরা দীর্ঘদিন ধরে বিজেপি করেন, সোমবার রাতেই বদলা নিতে তাঁর দোকান দাঁড়িয়ে থেকে ভাঙান তৃণমূল নেতা। বিজেপি নেতার দাবি, তাঁকে বার বার তৃণমূলে যোগদান করার কথা বলা হয়েছে। কিন্তু তিনি যোগদান না করায় তাঁর দোকান তৃণমূলের নেতা এসে ভেঙে ফেলেছেন। গোটা ঘটনায় তিনি সর্বস্তরে অভিযোগ জানিয়েছেন, কিন্তু তাতে কোনও লাভ হয়নি।

তৃণমূলের অঞ্চল সভাপতি রাজীব ভট্টাচার্য অবশ্য সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন। তাঁর দাবি, সাদা কাগজের উপর লেখা হয়েছিল, তাঁকে নতুন দোকান দেওয়া হবে। দোকান ভাঙার কোনও প্রশ্নই উঠছে। অন্য কারণ রয়েছে। সেটা খতিয়ে দেখতে হবে।