TMC Leader: তৃণমূল নেতার ভাইপোর দেহ উদ্ধার খাদানে, ৬ দিন ধরে ছিলেন নিখোঁজ

Birbhum News: সাঁইথিয়া তৃণমূলের ব্লক সভাপতি সাবের আলি খানের ভাইপো সালাউদ্দিন। একইসঙ্গে তিনি আইএনটিটিইউসির জেলা কমিটির সদস্যও ছিলেন। গত শুক্রবার থেকে নিখোঁজ ছিলেন সালাউদ্দিন। পুলিশে অভিযোগও দায়ের করে পরিবার। এরপর খাদান থেকে উদ্ধার হয় তাঁর দেহ।

TMC Leader: তৃণমূল নেতার ভাইপোর দেহ উদ্ধার খাদানে, ৬ দিন ধরে ছিলেন নিখোঁজ
নিহতের প্রতিবেশি গুড্ডু খান।Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Mar 29, 2024 | 9:42 AM

বীরভূম: নিখোঁজ হওয়ার ছ’দিন পর খাদানের ভিতর থেকে উদ্ধার হল তৃণমূল নেতার ভাইপোর দেহ। প্রায় ১২ ঘণ্টার বেশি সময় ধরে খননের পর বৃহস্পতিবার রাতে উদ্ধার হয় দেহটি। মহম্মদবাজার থানা এলাকার শালডাঙার পাথরচাল খাদান থেকে মৃতদেহটি উদ্ধার হয়। নিহতের নাম সালাউদ্দিন খান। সম্পর্কে তিনি তৃণমূলের ব্লক সভাপতির ভাইপো। সিউড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে মৃতদেহ ময়না তদন্তের জন্য নিয়ে যাওয়া হয়। এই ঘটনায় একজনকে গ্রেফতারও করেছে পুলিশ। ধৃত একজন পাথর ব্যবসায়ী। তাঁর বিরুদ্ধে সালাউদ্দিন খানকে অপরহণের অভিযোগ রয়েছে। এদিন ধৃতকে সিউড়ি আদালতে তোলা হলে ১০ দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দেওয়া হয়।

সাঁইথিয়া তৃণমূলের ব্লক সভাপতি সাবের আলি খানের ভাইপো সালাউদ্দিন। একইসঙ্গে তিনি আইএনটিটিইউসির জেলা কমিটির সদস্যও ছিলেন। গত শুক্রবার থেকে নিখোঁজ ছিলেন সালাউদ্দিন। পুলিশে অভিযোগও দায়ের করে পরিবার।

সালাউদ্দিনের এক প্রতিবেশি গুড্ডু খানের কথায়, “ব্যবসায়িক কারণ এমন ঘটনা ঘটে থাকতে পারে। কারণ, যেদিন থেকে নিখোঁজ হন, সেদিন বাড়ি থেকে এক পাথর ব্যবসায়ীর নাম করে বেরিয়েছিলেন। বলেছিলেন, ব্যবসায়িক হিসাব করতে যাচ্ছেন।” ওই পাথর ব্যবসায়ীকে গ্রেফতার করতেই উঠে আসে খাদানের বিষয়টি।