CM Mamata Banerjee: হেলিকপ্টারে আহত মমতা, পড়ে গেলেন হোঁচট খেয়ে

CM Mamata Banerjee: ভোটের প্রচারে রাজ্যের বিভিন্ন জেলাতে যেতে হচ্ছ মুখ্যমন্ত্রীকে। সেই রকমই দুর্গাপুর থেকে পশ্চিম বর্ধমানের আসানসোলের উদ্দেশ্যে রওনা দেওয়ার জন্য হেলিকপ্টারে চড়তে যাচ্ছিলেন। আর সেই সময়ই ঘটল বিপত্তি।

Follow Us:
| Edited By: | Updated on: Apr 27, 2024 | 2:32 PM

দুর্গাপুর: ফের চোট পেলেন মুখ্য়মন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। দুর্গাপুরে হেলিকপ্টারে চড়তে গিয়ে বিপত্তি। কপ্টারের ভিতরেই হোঁচট খেয়ে পড়ে যান রাজ্যের মুখ্যমন্ত্রী। জানা যাচ্ছে, সিটে বসতে গিয়ে হোঁচট খান তিনি।

ভোটের প্রচারে রাজ্যের বিভিন্ন জেলাতে যেতে হচ্ছ মুখ্যমন্ত্রীকে। সেই রকমই দুর্গাপুর থেকে পশ্চিম বর্ধমানের আসানসোলের উদ্দেশ্যে রওনা দেওয়ার জন্য হেলিকপ্টারে চড়তে যাচ্ছিলেন। আর সেই সময়ই ঘটল বিপত্তি। হেলিকপ্টারের সিঁড়ি দিয়ে উপরে উঠতে যাচ্ছিলেন। সিটে বসতে যাওয়ার আগে আচমকাই হোঁচট খান মমতা। চোট পান তিনি। পরে যদিও কপ্টার রওনা দেয় আসানসোলের উদ্দেশ্যে।

সম্প্রতি আরও একবার চোট পেয়েছিলেন রাজ্যের মুখ্যমন্ত্রী। সেদিও বর্ধমানের একটি সরকারি অনুষ্ঠান থেকে ফিরছিলেন তিনি। তবে সেই সময় আকাশ ছিল ঘন কুয়াশায় ঢাকা। তাই হেলিকপ্টার চালানো অসুবিধা হওয়ায় সড়ক পথে গাড়ি করে ফিরছিলেন মুখ্যমন্ত্রী। সেই সময়ই দুর্ঘটনার কবলে পড়েন তিনি। চোট পান মাথায়। জানুয়ারির সেই ঘটনার প্রায় আড়াই মাস পর ফের চোট পেলেন তিনি।