Shiv Sambhu Rice Mill: শিব শম্ভু রাইস মিলের আসলে মালিক কে? অনুব্রতর জামাইবাবু নাকি ভাগ্নে? উত্তর খুঁজতেই হিমশিম CBI

Shiv Sambhu Rice Mill: বোলপুরের শিব শম্ভু রাইস মিলে সিবিআই তল্লাশি চালানোর পর থেকেই উঠে আসছে একাধিক প্রশ্ন। বোলপুর রাইস মিল অ্যাসোসিয়েশনের নথিতে ওই রাইস মিলের মালিক কমলকান্তি ঘোষ।

Shiv Sambhu Rice Mill: শিব শম্ভু রাইস মিলের আসলে মালিক কে? অনুব্রতর জামাইবাবু নাকি ভাগ্নে? উত্তর খুঁজতেই হিমশিম CBI
অনুব্রতর ভাগ্নে ও ভগ্নিপতি
Follow Us:
| Edited By: | Updated on: Aug 22, 2022 | 2:19 PM

 বোলপুর: শিব শম্ভু রাইস মিলের মালিক যে তাঁর বাবা কমলকান্তি ঘোষের নামে, তা এই প্রথম শুনলেন তাঁর ছেলে রাজা ঘোষ। রাজা সম্পর্কে অনুব্রত মণ্ডলের ভাগ্নে। রাজার দাবি, দু’বছর তাঁর সঙ্গে তাঁর বাবার সম্পর্ক নেই। শিব শম্ভু রাইস মিল নিয়ে যা বলার তা কমলকান্তিই বলতে পারবেন। জানিয়েছেন রাজা। উল্লেখ্য, অনুব্রতর মেয়ে সুকন্যা যখন স্কুলে চাকরি পান, সেই সময় রাজা জেলা প্রাথমিক শিক্ষা বোর্ডের সভাপতি ছিলেন।

বোলপুরের শিব শম্ভু রাইস মিলে সিবিআই তল্লাশি চালানোর পর থেকেই উঠে আসছে একাধিক প্রশ্ন। বোলপুর রাইস মিল অ্যাসোসিয়েশনের নথিতে ওই রাইস মিলের মালিক কমলকান্তি ঘোষ। কমলকান্তি হলেন অনুব্রতর বোন শিবানীর স্বামী। কমলকান্তির দাবি, তিনি মিলের মালিক নন। তিনি বিশ্বভারতীর প্রাক্তন কর্মী। তিনি এখন পেনশন ভোগী। কিন্তু কমলকান্তি যদি মিলের মালিক না হন, তাহলে মিলের কে বা কারা? কী ভাবেই বা রাইস মিল অ্যাসোসিয়েশনের নথিতে কমলকান্তি ঘোষের নাম নথিভুক্ত হল?

একটি সূত্রের খবর, কমলকান্তি ঘোষের ছেলে রাজা ঘোষ ও রাজার স্ত্রী মহানন্দা রাইস মিলের মালিক। তাঁরা রাইস মিল কেনার টাকা কোথা থেকে পেলেন? এদিকে রাজা আবার বলছেন, তাঁর বাবাই সব জানেন। তাঁর বাবার সঙ্গে সম্পর্ক নেই। এই সব প্রশ্নের উত্তর খুঁজছেন সিবিআইয়ের তদন্তকারীরা।


গরু পাচার তদন্ত যতই এগোচ্ছে, ততই বিস্ফোরক তথ্য সামনে আসছে। কালো টাকা সাদা হওয়ার পথ খুঁজতে হন্যে হয়ে ছুটছেন গোয়েন্দারা। অনুব্রতর একাধিক রাইস মিলের খোঁজ মিলেছে, যাতেও কারচুপির আঁচ পাচ্ছেন গোয়েন্দারা। তারই কাটাছেঁড়ায় ব্যস্ত তদন্তকারীরা।