Naushad Siddiqui: ‘নওশাদের বিরুদ্ধে মামলা মিথ্যা’, CBI তদন্তের দাবি ফুরফুরার পীরজাদা ইব্রাহিমের

রবিবারই, মুখে কালো কাপড় বেঁধে হবে থানায় থানায় মৌন প্রতিবাদ অবস্থান করার কর্মসূচি নিয়েছে ISF।

Naushad Siddiqui: 'নওশাদের বিরুদ্ধে মামলা মিথ্যা', CBI তদন্তের দাবি ফুরফুরার পীরজাদা ইব্রাহিমের
নওশাদ সিদ্দিকীর হয়ে সরব পীরজাদা ইব্রাহিম সিদ্দিকী।
Follow Us:
| Edited By: | Updated on: Jan 28, 2023 | 10:19 PM

হুগলি: ISF বিধায়ক নওশাদ সিদ্দিকীর বিরুদ্ধে যে মামলা দায়ের করা হয়েছে, সেটা মিথ্যা। শনিবার হুগলির ফুরফুরার তালতলা হাটে প্রতিবাদ সভা থেকে এমনই দাবি জানালেন ফুরফুরার পীরজাদা ইব্রাহিম সিদ্দিকী। শুধু তাই নয়, এবার নওশাদ সিদ্দিকীকে গ্রেফতার থেকে তাঁর বিরুদ্ধে মামলা দায়েরের ঘটনায় CBI তদন্তের দাবি জানালেন ইব্রাহিম সিদ্দিকী। তাঁর কথায়, “পুলিশ মিথ্যা মামলা সাজিয়েছে। রাজ্য নয়, কেন্দ্রের এজেন্সি দিয়ে নিরপেক্ষ তদন্ত করতে হবে।”

জানা গিয়েছে, এদিন ফুরফুরার তালতলা হাটে ISF-এর হুগলি জেলা কমিটি একটি প্রতিবাদ সভা করে। মূলত ভাঙড়ের বিধায়ক নওশাদ সিদ্দিকীর গ্রেফতারের প্রতিবাদেই এই সভার আয়োজন করা হয়। এদিন নওশাদ সিদ্দিকীর বিরুদ্ধে নিরপেক্ষ তদন্তের দাবিতে ইব্রাহিম সিদ্দিকীর সঙ্গে সুর মিলিয়ে সরব হয়েছেন ISF নেতা সামসুল আলি মল্লিকও। তিনি বলেন,”ইব্রাহিম সাহেব বলতেই পারেন। আমরাও চাই, নিরপেক্ষ এজেন্সি দিয়ে তদন্ত হোক। যেভাবে নওশাদের বিরুদ্ধে অভিযোগ আনা হয়েছে তা নিরপেক্ষ এজেন্সি দিয়ে তদন্ত হলেই পরিষ্কার হয়ে যাবে।”

প্রসঙ্গত, ভাঙড়ের বিধায়ক নওশাদ সিদ্দিকী গ্রেফতারের পর থেকেই ISF-এর তরফে একাধিক প্রতিবাদ-কর্মসূচি নেওয়া হয়েছে। ISF দলের বাইরে ইতিমধ্যে নাগরিক সমাজের মিছিলও হয়েছে। বিধায়ক ও তাঁর সঙ্গীদের মুক্তির দাবিতে আবারও নাগরিক মিছিল হবে বলে জানিয়েছেন ISF-এর রাজ্য কার্যকরী সভাপতির মুখপাত্র সামসুল আলি মল্লিক। রবিবারই, মুখে কালো কাপড় বেঁধে হবে থানায় থানায় মৌন প্রতিবাদ অবস্থান করার কর্মসূচি নিয়েছে ISF। আবার আগামী মঙ্গলবার ভারতসভা হবে। তৃনমূলকে বাদ দিয়ে সব রাজনৈতিক দলকে ডাকা হয়েছে সেই গণকনভেনশনে।

প্রসঙ্গত, নওশাদ সিদ্দিকী ফুরফুরার বর্ষীয়ান পীরজাদা আব্রাহাম সিদ্দিকীর ভাইপো। ISF-এর প্রতিবাদ কর্মসূচির পাশাপাশি হুঁশিয়ারি দিয়েছেন ফুরফুরা শরিফের পীরজাদারাও। নওশাদকে মুক্তি দেওয়া না হলে কলকাতা অচল করে দেওয়ার হুঁশিয়ারি দিয়েছেন তাঁরা। নওশাদের মু্ক্তির দাবিতে রবিবার ডানকুনিতে সভা করবেন ফুরফুরার পীরজাদারা।

প্রসঙ্গত, কলকাতা ধর্মতলায় পুলিশের সঙ্গে সংঘর্ষে ধৃত ISF নেতা নওশাদ সিদ্দিকী সহ ১৯ জন গ্রেফতার হন। যার মধ্যে এক নাবালকও রয়েছে। গত ২৪ জানুয়ারি তাঁদের ব্যাঙ্কশাল আদালতে তোলা হলে বিচারক নওশাদ সহ ১৮ জনকে ১ ফেব্রুয়ারি পর্যন্ত পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছেন। আর এই ঘটনায় ধৃত নাবালককে হোমে পাঠানো হয়েছে। সকলকেই ১ ফেব্রুয়ারি আদালতে তোলা হবে।