Lok Sabha Elections: দিকে দিকে তৎপরতা বাড়াচ্ছে কেন্দ্রীয় বাহিনী, সব নজর স্ট্রং রুমেই

Lok Sabha Elections: তথ্য় বলছে, জলপাইগুড়ি লোকসভা আসনে ভোট পড়েছে ৮৩.৬৯ শতাংশ। শুক্রবার রাতে ভোট পর্ব মিটতেই প্রতিটি ভোট গ্রহণ কেন্দ্র থেকে ইভিএম নিয়ে আসা হয় জলপাইগুড়ি উত্তরবঙ্গ বিশ্ব বিদ্যালয়ের দ্বিতীয় ক্যাম্পাসের স্ট্রং রুমে।

Lok Sabha Elections: দিকে দিকে তৎপরতা বাড়াচ্ছে কেন্দ্রীয় বাহিনী, সব নজর স্ট্রং রুমেই
কেন্দ্রীয় বাহিনী। Image Credit source: PTI
Follow Us:
| Edited By: | Updated on: Apr 20, 2024 | 2:22 PM

জলপাইগুড়ি: হয়ে গিয়েছে ভোট। জলপাইগুড়ি লোকসভা কেন্দ্রের ১২ জন প্রার্থীর পক্ষে একদিন আগে রায়দান করেছে জনতা। সেই রায় ইভিএমে বন্দি হয়েছে। এবার বিভিন্ন DCRC সেটার থেকে সেই ইভিএম গুলি আনা হয়েছে জলপাইগুড়িস্থিত উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয়ের দ্বিতীয় ক্যাম্পাসের স্ট্রং রুমে। শনিবার দুপুরে সেখানেই কেন্দ্রীয় বাহিনীর কড়া প্রহরায় সমস্ত রাজনৈতিক দলের প্রতিনিধিদের উপস্থিতিতে স্ট্রং রুম গালা সিল করে দিলেন জলপাইগুড়ি জেলাশাসক শামা পারভিন। গণনা পর্যন্ত কেন্দ্রীয় বাহিনী ও পুলিশের নজরবন্দি থাকবে স্ট্রং রুম। 

তথ্য় বলছে, জলপাইগুড়ি লোকসভা আসনে ভোট পড়েছে ৮৩.৬৯ শতাংশ। শুক্রবার রাতে ভোট পর্ব মিটতেই প্রতিটি ভোট গ্রহণ কেন্দ্র থেকে ইভিএম নিয়ে আসা হয় জলপাইগুড়ি উত্তরবঙ্গ বিশ্ব বিদ্যালয়ের দ্বিতীয় ক্যাম্পাসের স্ট্রং রুমে। শনিবার প্রতিটি রাজনৈতিক দলের প্রার্থী এবং প্রতিনিধিদের উপস্থিতিতে ইভিএম মেশিন সিল করা হয়। উপস্থিত ছিলেন জলপাইগুড়ি র জেলা শাসক তথা নির্বাচন আধিকারিক শামা পারভিন। 

জেলাশাসক শামা পারভিন জানিয়েছেন স্ট্রং রুমের চারপাশে সিসিটিভির নজরদারি থাকছে। থাকছেন কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা। স্ট্রংরুম ক্যাম্পাসের বাইরের নিরাপত্তার দায়িত্বে থাকবে পুলিশ। এদিন স্ট্রং রুম সিলের সময় উপস্থিত ছিলেন জলপাইগুড়ি লোকসভা আসনের বিজেপি প্রার্থী জয়ন্ত কুমার রায়, সিপিএম প্রার্থী দেবরাজ বর্মন, তৃণমূল প্রার্থী নির্মল চন্দ্র রায়ের প্রতিনিধি চন্দন ভৌমিক। কমিশনের যাবতীয় আয়োজন খতিয়ে দেখে সন্তোষ প্রকাশ করেন তাঁরা।