Cooch Behar: আচমকা বিকট শব্দে কেঁপে উঠল এলাকা, ভয়ঙ্কর বিস্ফোরণে জখম ২!

Political Clash: ঘটনায় গুরুতর জখম ২ জন। আহতদের এমজেএন হাসপাতালে  নিয়ে যাওয়া হয়েছে। কেন এই বোমাবাজি তা নিয়ে সম্পূর্ণ অন্ধকারে। যদিও, স্থানীয়দের অনুমান, তৃণমূলের গোষ্ঠীকোন্দলের (TMC Clash) জেরে এই ঘটনা ঘটতে পারে।

Cooch Behar: আচমকা বিকট শব্দে কেঁপে উঠল এলাকা, ভয়ঙ্কর বিস্ফোরণে জখম ২!
আক্রান্ত যুবক, নিজস্ব চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Sep 21, 2021 | 8:37 PM

কোচবিহার: বোমাবাজিতে (Bomb Blast) উত্তপ্ত দেওয়ানহাট। মঙ্গলবার সন্ধ্যায় আচমকা কোচবিহারের ১ নম্বর ব্লকের দেওয়ানহাটে বোমাবিস্ফোরণ ঘটে। ঘটনায় গুরুতর জখম ২ জন। আহতদের এমজেএন হাসপাতালে  নিয়ে যাওয়া হয়েছে। কেন এই বোমাবাজি তা নিয়ে সম্পূর্ণ অন্ধকারে। যদিও, স্থানীয়দের অনুমান, তৃণমূলের গোষ্ঠীকোন্দলের (TMC Clash) জেরে এই ঘটনা ঘটতে পারে।

বোমার ঘায়ে আক্রান্ত যুবক যন্ত্রণায় ছটফটিয়ে কোনওরকমে  বলেন, “আমরা খেলতে যাচ্ছিলাম। সেইসময় আমাদের সাত-আটটা বাইক ঘিরে ধরে। তারপর বোমা মেরে পালিয়ে যায়। তারপর আর কিছু মনে নেই। জ্ঞান ফেরে হাসপাতালে এসে। আমার বন্ধু তৃণমূলের কর্মী। কে বোমা মেরেছে কেনই বা মেরেছে কিছুই জানি না।”

বোমাবাজির ঘটনায় আহত অপর যুবকটির অবস্থা আশঙ্কাজনক বলেই জানিয়েছেন চিকিত্‍সকেরা। তাঁকে জরুরী বিভাগে ভর্তি করা হয়েছে। জানা গিয়েছে ওই যুবকের অস্ত্রোপচারও করা হবে। তবে তাঁকে প্রাণে বাঁচানো সম্ভব হবে কি না তা এখনই বলতে পারছেন না চিকিত্‍সকেরা। অন্য় আহত যুবকটির চিকিত্‍সা চলছে।

স্থানীয়রা জানিয়েছেন, মঙ্গলবার সন্ধে সাতটা নাগাদ আচমকা একটি শব্দ শুনে বাইরে বেরিয়ে আসেন সকলে। দেখা যায়, মাটিতে পড়ে রয়েছেন দুই যুবক। দুজনেই অচৈতন্য। একজনের মুখ বোমার আঘাতে পুড়ে কালো হয়ে গিয়েছে। বুকে গলায় গভীর ক্ষত। অন্যজনের দুই হাতে আঘাত লেগেছে।

দেওয়ানঘাটে তৃণমূলের গোষ্ঠীকোন্দল সর্বজনবিদিত। এলাকায় বিজেপিও কম শক্তিশালী নয়। ফলে, এই বোমাবাজির নেপথ্যে শাসক শিবিরের গোষ্ঠীকোন্দল অথবা তৃণমূল-বিজেপি সংঘর্ষই কারণ বলে মনে করছেন এলাকাবাসী। যদিও এই ঘটনায় এখনও শাসক ও বিরোধী শিবিরের পক্ষ থেকে কোনও প্রতিক্রিয়া মেলেনি। ফোন করলেও তাঁরা ফোন ধরেনি। দেওয়ানঘাট থানার পুলিশে খবর দেওয়া হয়েছে। পুলিশ এখনও কাউকে ঘটনায় গ্রেফতার করেনি।

উল্লেখ্য, বিভিন্ন সময়ে শাসক-বিরোধী তরজা বা ঘাসফুলের কোন্দলের জেরে বোমাবাজির শব্দে কেঁপে উঠেছে দেওয়ানঘাট। নির্বাচন আবহেই, বিজেপির পিকনিকে গুলি, বোমা ছোড়ার অভিযোগ উঠল তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। সেই অভিযোগ অস্বীকার করে তৃণমূলের পাল্টা দাবি, বিজেপির গোষ্ঠীকোন্দলের জেরে এই ঘটনা। চলতি বছরেই বিজেপি বুথ সভাপতিকেও মারধরের অভিযোগ উঠেছিল তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। তবে সেই অভিযোগ অস্বীকার করেছিল শাসকশিবির।

আরও পড়ুন: Dinhata: ‘গৌরী লঙ্কেশের মতো অবস্থা হবে’, TV9-এর চিত্র সাংবাদিককে হুমকি উদয়ন-ভাইপোর!

আরও পড়ুন: COVID Vaccination: কখনও মোবাইলের আলো কখনও ভরসা মোমবাতি, দুপুর গড়িয়ে রাত, টিকার আশায় দীর্ঘ লাইন!