Cooch Behar: নিশীথের ছবি-ফ্লেক্স ছেঁড়া, প্রতিবাদে রাস্তা অবরোধ

Nisith Pramanik: এদিন রাত সাড়ে সাতটা নাগাদ অবরোধ শুরু হয় । এ দিন বিজেপির এই অবরোধের ফলে সমস্যায় পড়তে হয় নিত্যযাত্রী থেকে শুরু করে সাধারণ মানুষকে। অবরোধের খবর পেয়েই দিনহাটা ও কোচবিহার থেকে বিশাল বাহিনী যায়।

Cooch Behar: নিশীথের ছবি-ফ্লেক্স ছেঁড়া, প্রতিবাদে রাস্তা অবরোধ
কোচবিহার অবরোধ (ফাইল ছবি)Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Feb 03, 2024 | 8:07 AM

কোচবিহার: ভেটাগুড়িতে কেন্দ্রীয় প্রতিমন্ত্রী নিশীথ প্রামাণিকের ছবি সহ ফ্লেক্স ও গেট ভাঙচুরের ঘটনার প্রতিবাদে পথ অবরোধ করে বিজেপি। শুক্রবার রাতে দিনহাটার ভেটাগুড়িতে এই পথ অবরোধকে ঘিরে সাময়িক উত্তেজনা ছড়ায়। বিজেপির পক্ষ থেকে এই ঘটনায় অভিযোগের আঙুল তোলা হয়েছে তৃণমূলের বিরুদ্ধে। অভিযোগ অস্বীকার করে তৃণমূল নেতৃত্ব।

এদিন রাত সাড়ে সাতটা নাগাদ অবরোধ শুরু হয় । এ দিন বিজেপির এই অবরোধের ফলে সমস্যায় পড়তে হয় নিত্যযাত্রী থেকে শুরু করে সাধারণ মানুষকে। অবরোধের খবর পেয়েই দিনহাটা ও কোচবিহার থেকে বিশাল বাহিনী যায়। বিজেপি নেতৃত্ব জানান, তৃণমূলের দুষ্কৃতীরা সন্ধ্যায় তৃণমূলের দুষ্কৃতীরা ভেটাগুড়ি বাজারে এসে তাণ্ডব চালায়। প্রতিবাদে চলে পথ অবরোধ।

তৃণমূল নেতৃত্ব বলেন, “এই ঘটনার সঙ্গে দলের কোনও সম্পর্ক নেই। লোকসভা ভোটের মুখে বিজেপি রাজনৈতিক ফায়দা তুলতে নানা রকম ভাবে নিজেরাই গন্ডগোল করে প্রচারে আসার চেষ্টা করছে।”