Physically Harassed: ঘুরতে নিয়ে যাওয়ার নাম করে বাড়িতে আটকে লাগাতার ধর্ষণের অভিযোগ, গ্রেফতার অভিযুক্ত

Physically Harassed: তরুণীর দাদার অভিযোগ, ঘটনার দিন তিনি তাঁর বোনকে বাড়িতে একাই রেখেই পাশের মাঠে ফুটবল খেলা দেখতে গিয়েছিলেন। ওই সময় অভিযুক্ত তাঁদের বাড়িতে এসে তাঁর বোনকে অপহরণ করে নিয়ে যায়। তিনি বলেন, "অভিযুক্ত তার স্ত্রীকে শ্বশুরবাড়িতে পাঠিয়ে দিয়ে, আমার বোনকে দুদিন ধরে ঘরে আটকে রেখে ধর্ষণ করে।"

Physically Harassed: ঘুরতে নিয়ে যাওয়ার নাম করে বাড়িতে আটকে লাগাতার ধর্ষণের অভিযোগ, গ্রেফতার অভিযুক্ত
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Sep 03, 2024 | 10:51 PM

বালুরঘাট: আরজি কর ও বংশীহারী কাণ্ডের মধ্যেই এক তরুণীকে একাধিকবার ধর্ষণের অভিযোগ উঠল দক্ষিণ দিনাজপুরে। বালুরঘাট থানা এলাকার ঘটনা। ঘুরতে নিয়ে যাওয়ার নাম করে ওই তরুণীকে বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে ঘরে আটকে রেখে দুদিন ধরে লাগাতার ধর্ষণের অভিযোগ উঠেছে। মঙ্গলবার দুপুরে খোঁজ পায় তাঁর পরিবারের সদস্যরা। যুবতীর বাড়ি থেকে তিন কিলোমিটার দূরে একটি বাড়ি থেকে তাঁকে উদ্ধার করা হয়। এদিন রাতেই বালুরঘাট থানায় লিখিত অভিযোগ দায়ের হয়। অভিযোগ পেয়েই পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করেছে। নির্যাতিতা তরুণীর মেডিক্যাল পরীক্ষা করেছে পুলিশ। বুধবার ধৃতকে বালুরঘাট জেলা আদালতে তোলা হবে। পুরো ঘটনা খতিয়ে দেখা হচ্ছে বলে ডিএসপি হেডকোয়ার্টার বিক্রম প্রসাদ জানিয়েছেন।

তরুণীর দাদার অভিযোগ, ঘটনার দিন তিনি তাঁর বোনকে বাড়িতে একাই রেখেই পাশের মাঠে ফুটবল খেলা দেখতে গিয়েছিলেন। ওই সময় অভিযুক্ত তাঁদের বাড়িতে এসে তাঁর বোনকে অপহরণ করে নিয়ে যায়। তিনি বলেন, “অভিযুক্ত তার স্ত্রীকে শ্বশুরবাড়িতে পাঠিয়ে দিয়ে, আমার বোনকে দুদিন ধরে ঘরে আটকে রেখে ধর্ষণ করে। পরে বিষয়টি ওই গ্রামের লোকেদের কাছ থেকে জানতে পেরে বোনকে আজ উদ্ধার করেছি।”

কয়েকদিন আগেই দক্ষিণ দিনাজপুরের বংশীহারীতে এক নাবালিকাকে ধর্ষণ করে খুনের চেষ্টার অভিযোগ উঠে। অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। ওই ঘটনায় জেলায় উত্তেজনা ছড়ায়। বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার নির্যাতিতার বাড়িতে যান দেখা করতে। আবার আরজি কর কাণ্ডের প্রতিবাদে রাজ্যজুড়ে সরব সাধারণা মানুষ থেকে বিশিষ্টজনরা। মঙ্গলবারই বিধানসভায় ধর্ষণ-বিরোধী অপরাজিতা বিল পাশ হয়েছে। এই অবস্থায় ফের ধর্ষণের অভিযোগ ঘিরে উত্তেজনা ছড়িয়েছে বালুরঘাটে। জেলার আদিবাসী সংগঠন এই ঘটনার বিরুদ্ধে সরব হয়েছে। দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছে।

এই খবরটিও পড়ুন

আরও খবর পড়তে ডাউনলোড করুন Tv9 বাংলা অ্যাপ (Android/ iOs)