Balurghat: শ্বাসকষ্ট নিয়ে ভর্তি, আর বাড়ি ফেরা হল না যুবকের, হাসপাতালে তাণ্ডব পরিবারের

Balurghat: মৃত যুবকের নাম আদিত্য মহন্ত (২৩)। বাড়ি বালুরঘাট থানার ত্রিনাথ মন্দির সংঘ এলাকায়। পেশায় পরিযায়ী শ্রমিক। সম্প্রতি দিল্লি থেকে বাড়ি ফিরেছিল। গত বৃহস্পতিবার ওই যুবককে শ্বাসকষ্টের সমস্যার জন্য বালুরঘাট জেলা হাসপাতালে ভর্তি করে পরিবারের লোকজন। অভিযোগ, যত সমস্যা তারপর থেকে।

Balurghat: শ্বাসকষ্ট নিয়ে ভর্তি, আর বাড়ি ফেরা হল না যুবকের, হাসপাতালে তাণ্ডব পরিবারের
হাসপাতালে বিক্ষোভ Image Credit source: TV 9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Oct 20, 2024 | 9:57 AM

বালুরঘাট: ফের চিকিৎসায় গাফিলতির কারণে রোগী মৃত্যুর অভিযোগ বালুরঘাট জেলা হাসপাতালে। ঘটনায় শনিবার মধ্য রাতে বালুরঘাট জেলা হাসপাতালের সামনে বিক্ষোভ মৃতের পরিবার পরিজনদের। এনিয়ে রবিবার হাসপাতাল সুপারের কাছে লিখিত অভিযোগ দায়ের করবেন বলে পরিবারের তরফে জানানো হয়েছে। অভিযোগ পেলে পুরো ঘটনা খতিয়ে দেখার আশ্বাস দিয়েছে বালুরঘাট হাসপাতাল কর্তৃপক্ষ।

জানা গিয়েছে, মৃত যুবকের নাম আদিত্য মহন্ত (২৩)। বাড়ি বালুরঘাট থানার ত্রিনাথ মন্দির সংঘ এলাকায়। পেশায় পরিযায়ী শ্রমিক। সম্প্রতি দিল্লি থেকে বাড়ি ফিরেছিল। গত বৃহস্পতিবার ওই যুবককে শ্বাসকষ্টের সমস্যার জন্য বালুরঘাট জেলা হাসপাতালে ভর্তি করে পরিবারের লোকজন। অভিযোগ, হাসপাতালে ভর্তি পর থেকে ওই যুবককে সেভাবে চিকিৎসা করা হয়নি। যার কারণে শনিবার রাতে বালুরঘাট জেলা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় যুবকের। এদিকে ওই যুবকের মৃত্যুর পরে ক্ষোভে ফেটে পড়েন তার পরিবারের আত্মীয়-স্বজনরা। 

প্রথমে হাসপাতালের মেডিসিন বিভাগ ও পরে হাসপাতালের সামনে বিক্ষোভ দেখাতে শুরু করে মৃতের পরিবার। এদিকে খবর পেয়ে ঘটনাস্থলে পৌছায় বালুরঘাট থানার পুলিশ। পরিবারের অভিযোগ, নার্স ও চিকিৎসকদের গাফিলতিতেই তাদের সন্তানের মৃত্যু হয়েছে। প্রকৃত তদন্ত ও তাদের শাস্তি দাবি জনিয়েছেন। সোমবার জেলা হাসপাতাল সুপার ও থানায় লিখিত অভিযোগ জানাবেন তাঁরা।