Women harassment:মাকে মাটিতে ফেলে বাঁশ পেটা প্রতিবেশীর! ‘প্রমাণ রাখতে’ দৃশ্য ক্যামেরাবন্দি করল নাবালক ছেলে

Tapan: ছোট্ট ছেলেটি জানায়, "মায়ের কিছু হলে আমি কী করব?"

Women harassment:মাকে মাটিতে ফেলে বাঁশ পেটা প্রতিবেশীর! 'প্রমাণ রাখতে' দৃশ্য ক্যামেরাবন্দি করল নাবালক ছেলে
মহিলাকে লাঠিপেটা করছেন প্রতিবেশী (নিজস্ব ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Dec 28, 2021 | 7:39 PM

তপন: হাতে বাঁশ ও লাঠি। মাটিতে ফেলে লাগাতার মার মহিলাকে। মাকে বাঁচাতে কী করবে তখনও বুঝে উঠতে পারছিল না মহিলার নাবালক ছেলে। মুহুর্তের মধ্যে পাশ থেকে দাঁড়িয়ে গোটা ঘটনা ক্যামারাবন্দী করে বাচ্চা ছেলেটি। এরপরই ওই ভিডিয়ো ভাইরাল হয়। মারের চোটে ওই মহিলা এখন ভর্তি গঙ্গারামপুর মহকুমা হাসপাতালে।

কী ঘটেছে? জানা গিয়েছে, আক্রান্ত ওই মহিলার নাম মিনু বর্মণ(৪০)। স্বামীর নাম নেপাল বর্মণ। তিনি কর্মসূত্রে ভিন রাজ্যে থাকেন। তপনের দ্বিপখন্ডা অঞ্চলের সাকইর গ্রামে ওই গৃহবধূ তাঁর নাবালক ছেলেকে নিয়েই থাকেন। পাশেই প্রতিবেশির চিন্তা ও গৌড় বর্মণের বাস। তাঁদের সঙ্গে বাড়ির জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিবাদ চলছিল ওই পরিবারের। যা সোমবার সকালে বচসায় গড়ায়।

অভিযোগ, সেই সময়ে প্রতিবেশি ওই বাড়ির সদস্যরা মিলে হামলা চালায় মিনু দেবীর উপর। এদিকে, মায়ের উপরে সেই হামলার ঘটনা দেখে বারো বছরের নাবালক ছেলে পাশে দাঁড়িয়ে মোবাইলে রেকর্ড করে গোটা ঘটনা। সেই ভিডিওতে দেখা যাচ্ছে, মাঝবয়সী দুই ব্যক্তি মিলে বাঁশ ও কাঠ দিয়ে পর পর ওই মহিলার পায়ে ও কোমরে আঘাত করছে। আর সেই আঘাতের জেরে ভেঙে গিয়েছে কাঠ ও বাঁশ। তবুও থামছে না তারা।

এরপর সাতান্ন সেকেন্ডের ওই ভিডিওটি নিয়ে ওই নাবালক ও তাদের আত্মীয়রা মিলে থানায় লিখিত ভাবে অভিযোগ দায়ের করে। এদিকে ওই ভিডিও ভাইরাল হতেই মহিলাদের নিরাপত্তা নিয়ে নিন্দার ঝড় উঠেছে বিভিন্ন মহলে।

আক্রান্ত মহিলা মিনু বর্মন হাসপাতালের বেড থেকে জানান, তাঁকে রাস্তায় ফেলে পাঁচ থেকে ছয় জন মিলে মারধর করে। কেউ বাঁচাতে আসেনি। প্রতিবেশীরা কোনও রকমে তাঁকে উদ্ধার করে হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসে। এনিয়ে থানায় অভিযোগ দায়ের করেছেন। অভিযুক্তদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন তিনি। ওই মহিলার নাবালক ছেলে অনিকেত বর্মন জানায়, তার বাবা ভিন রাজ্যে কাজে গিয়েছে। একা পেয়ে তার মাকে খুব মারধর করেছে প্রতিবেশীরা। মায়ের কিছু হলে সে কি করবে?

এই বিষয়ে জেলা পুলিশ সুপার রাহুল দে জানান, বিষয়টি জানার সঙ্গে সঙ্গে ঘটনার তদন্ত করা শুরু হয়েছে। ইতিমধ্যে বেশ কয়েকজনকে গ্রেফতার করা হয়েছে। পুরো ঘটনা খতিয়ে দেখা হচ্ছে। বর্তমানে এলাকা শান্ত রয়েছে। অন্যদিকে তপন বিধানসভা কেন্দ্রের বিজেপি বিধায়ক বুধরাই টুডু বলেন, “আমি আজকে ওই ভিডিওটি দেখেছি। যা দেখে একদম শিউরে উঠেছিলাম। যেভাবে মারধর করা হয়েছে যা একেবারে নিন্দনীয়। দোষীদের উপযুক্ত শাস্তির দাবি জানাই। এছাড়াও আমি পুরো ঘটনাটির খোঁজ খবর করছি।”

আরও পড়ুন: Illegal diagnostic Centre: যেখানে-সেখানে গজিয়ে উঠেছে ল্যাব! খবর পেতেই হানা পুলিশের