21 July: শুধু কলকাতা নয়, ডিসপ্লে বোর্ড লাগিয়ে শিলিগুড়িতেও পালিত হচ্ছে তৃণমূলের শহিদ দিবস

Siliguri: অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে এবার শিলিগুড়ি থেকেও রেকর্ড সংখ্যক কর্মী-সমর্থক গিয়েছেন কলকাতায়। প্রথমবার পৌরনির্বাচন ও মহকুমা পরিষদ নির্বাচন জেতার পর বাড়তি উন্মাদনাও রয়েছে তাঁদের মধ্যে।

21 July: শুধু কলকাতা নয়, ডিসপ্লে বোর্ড লাগিয়ে শিলিগুড়িতেও পালিত হচ্ছে তৃণমূলের শহিদ দিবস
শিলিগুড়িতে পালিত হচ্ছে শহিদ সভা (নিজস্ব ছবি)
TV9 Bangla Digital

| Edited By: অবন্তিকা প্রামাণিক

Jul 21, 2022 | 12:49 PM

শিলিগুড়ি: শুধু কলকাতা নয়। তৃণমূলের শহিদ স্মরণ পালিত হচ্ছে শিলিগুড়িতেও। ডিসপ্লে বোর্ড লাগিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের বার্তা শোনার অপেক্ষায় কর্মী-সমর্থকরা। তিনটি পৃথক ছোট সমাবেশ হচ্ছে শিলিগুড়িতে।

অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে এবার শিলিগুড়ি থেকেও রেকর্ড সংখ্যক কর্মী-সমর্থক গিয়েছেন কলকাতায়। প্রথমবার পৌরনির্বাচন ও মহকুমা পরিষদ নির্বাচন জেতার পর বাড়তি উন্মাদনাও রয়েছে তাঁদের মধ্যে। তবুও যেসব বয়স্ক মানুষ এবং ছাত্রছাত্রীরা নানা কারণে কলকাতা যেতে পারেননি তাঁদের নিয়ে দলের নির্দেশেই শিলিগুড়ির তিনটি এলাকায় শহিদ সমাবেশের আয়োজন করা হয়েছে । ডিজিটাল ডিসপ্লে বোর্ড লাগিয়ে শিলিগুড়ির বর্ধমান রোড, কলেজ পাড়া ও সংহতি মোড়ে পৃথক তিনটি ছোট সমাবেশের আয়োজন করেছে তৃণমূল শিবির।

জেলা তৃণমূলের নেতা জয়ন্ত কর জানান, ‘শহিদ দিবস আলাদা তাৎপর্য রাখে। যাঁরা যেতে পারলেন না তাঁদের জন্যেই এই আয়োজন দলের নির্দেশে করা হচ্ছে। প্রতিটি টাউন, ব্লকে এভাবে প্রচার চলবে। এছাড়া ওয়ার্ডে-ওয়ার্ডেও মমতা বন্দ্যোপাধ্যায়ের বার্তা শোনাতে নানা পদক্ষেপ করা হয়েছে।’

এই খবরটিও পড়ুন

উল্লেখ্য, গত দু’বছরে করোনার থাবা। সেই বাধা কিছুটা কাটিয়ে পালিত হচ্ছে তৃণমূলের শহিদ দিবস। ফলত, উন্মাদনা ও উত্তেজনা দুই তুঙ্গে। জেলা-জেলা থেকে হাজার-হাজার তৃণমূল ইতিমধ্যে এসে পৌঁছেছেন ধর্মতলায়। শিয়ালদহ-হাওড়া সহ বিভিন্ন স্টেশনগুলিতে কাতারে-কাতারে লোকজন আসতে শুরু করেছেন। কারোর-কারোর আসা এখনও বাকি রয়েছে। ভোর থেকেই শহর কলকাতার বহু রাস্তায় ওয়ান ওয়ে হয়ে গিয়েছে।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla