Doctors Protest: ‘ধর্মঘট’ কাটিয়ে অবশেষে ফিরছে ছন্দ! আন্দোলন জারি রাখতে নয়া কৌশল উত্তরবঙ্গের ডাক্তারদের

Doctors Protest: মঙ্গলবার রাতে শৌভিক বন্দোপাধ্যায় অসুস্থ হয়ে সিসিইউতে ভর্তি হন। আপাতত অনশন চালিয়ে যাচ্ছেন সন্দীপ মন্ডল নামে আর এক চিকিৎসক। ওই মঞ্চে এদিন প্রতীকী অনশন শুরু করেন সিনিয়র চিকিৎসকেরা।

Doctors Protest: ‘ধর্মঘট’ কাটিয়ে অবশেষে ফিরছে ছন্দ! আন্দোলন জারি রাখতে নয়া কৌশল উত্তরবঙ্গের ডাক্তারদের
ছন্দে ফিরছে উত্তরবঙ্গ মেডিক্যাল Image Credit source: TV 9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Oct 16, 2024 | 1:55 PM

শিলিগুড়ি: চলতি সপ্তাহে দু’দিনের সিনিয়র চিকিৎসকদের ধর্মঘট কাটিয়ে অবশেষে স্বাভাবিক উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ হাসপাতাল। সকাল থেকেই লম্বা লাইনে দেখা যায় বহু মানুষকে। টিকিট বিলির জন্য অপেক্ষা শুরু করেন। খোলা কথা ছিল ওপিডি-র। শেষ পর্যন্ত বেলা বাড়তেই খোলে ওপিডি। এদিকে একদিন আগে ওষুধ না পেয়ে সুপারের ঘরে ভাঙচুর চালিয়েছিল রোগীর আত্মীয়রা। তা নিয়ে উত্তেজনার ছবিও দেখা যায় হাসপাতালে। 

শেষ পর্যন্ত এদিন সকাল নটায় খোলে টিকিট কাউন্টার। তাতে কিছুটা হলেও স্বস্তিতে রোগী থেকে তাঁদের পরিবারের লোকজন। হাসপাতাল কর্তৃপক্ষের পক্ষে জানানো হয়েছে, সবদিক বজায় রেগে যতটা সম্ভব হাসপাতালের সামগ্রিক পরিষেবা চালিয়ে যাওয়ার চেষ্টা চলছে। 

এদিকে মঙ্গলবার রাতে শৌভিক বন্দোপাধ্যায় অসুস্থ হয়ে সিসিইউতে ভর্তি হন। আপাতত অনশন চালিয়ে যাচ্ছেন সন্দীপ মন্ডল নামে আর এক চিকিৎসক। ওই মঞ্চে এদিন প্রতীকী অনশন শুরু করেন সিনিয়র চিকিৎসকেরা। চলছে ধরনা কর্মসূচিও। সেখানে বাড়ছে ভিড়। ডাক্তারদের সাফ দাবি, দাবি পূরণ না হওয়া পর্যন্ত তাঁরা কোনওভাবেই আন্দোলনের রাস্তা থেকে সরছেন না।