Siliguri Drug Smuggling: অভিযান কোটি টাকার মাদক উদ্ধার, শিলিগুড়িতে বড় চেনের হদিশ পেতে সক্রিয় এসওজি

Siliguri Drug Smuggling: তদন্তকারীদের মতে, উদ্ধার হওয়া ব্রাউন সুগারের বাজার মূল্য কোটি টাকা। চন্দনকে জেরা করা হয়। ঘটনার পরেই গ্রেফতার করা হয় গাড়ির চালক চন্দন কুমারকে।

Siliguri Drug Smuggling: অভিযান কোটি টাকার মাদক উদ্ধার, শিলিগুড়িতে বড় চেনের হদিশ পেতে সক্রিয় এসওজি
মাদক পাচারের অভিযোগে গ্রেফতার
Follow Us:
| Edited By: | Updated on: Jul 28, 2022 | 9:24 AM

শিলিগুড়ি: অভিযান চালিয়ে কোটি টাকার মাদক উদ্ধার করল এসওজি এবং বাগডোগরা থানার পুলিশ। ধৃতের নাম চন্দন কুমার। জানা গিয়েছে, চন্দন বিহারের বাসিন্দা। জানা গিয়েছে, অভিযুক্ত চন্দন কুমার বিহার নম্বরের একটি চার চাকা গাড়িতে করে মালদা থেকে ২ কিলো ৩০০ গ্রাম ব্রাউন সুগার নিয়ে শিলিগুড়িতে পাচারের উদ্দেশে আসছিল। এই খবর পেয়েই এসওজি এবং বাগডোগরা থানার সাদা পোশাকের পুলিশ বাগডোগরা বিমানবন্দর সংলগ্ন আর্মি ক্যাম্প এলাকায় অভিযান চালায়। এরপর গাড়িটি ক্যাম্প সংলগ্ন এলাকায় পৌঁছতেই গাড়িটিকে দাঁড় করিয়ে তল্লাশি নেয় এসওজি আধিকারিকেরা। তল্লাশি চালিয়ে গাড়ির ডিকিতে থাকা একটি ব্যাগে ব্রাউন সুগারের তিনটি প্যাকেট পাওয়া যায়। তিনটি প্যাকেটে ২ কিলো ৩০০ গ্রাম ব্রাউন সুগার উদ্ধার হয়েছে।

তদন্তকারীদের মতে, উদ্ধার হওয়া ব্রাউন সুগারের বাজার মূল্য কোটি টাকা। চন্দনকে জেরা করা হয়। ঘটনার পরেই গ্রেফতার করা হয় গাড়ির চালক চন্দন কুমারকে। তদন্তকারীরা মনে করছেন, চন্দনের কাছ থেকেই এই সংক্রান্ত গুরুত্বপূর্ণ তথ্য উঠে আসতে পারে। চন্দন এই চক্রের একেবারে নীচু তলার কর্মী বলেই মনে করছেন তদন্তকারীরা। তবে তার কাছ থেকে চাঁইয়ের নাম না পেলেও তার উপরের স্তরের কারোর নম্বর পেয়ে থাকতে পারেন তাঁরা। চন্দনকে নিজেদের হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করতে চাইছেন তদন্তকারীরা। ডেপুটি ম্যাজিস্ট্রেটের তত্ত্বাবধানে পরবর্তী আইনি প্রক্রিয়া শুরু করেছে পুলিশ।

উত্তরবঙ্গে মাদক পাচারের একটা বড় চক্র সক্রিয় বলে মনে করছেন তদন্তকারীরা। সেক্ষেত্রে তদন্তকারীরা এই চেনটার মাথায় পৌঁছাতে চাইছেন।