TMC Leader: দু’হাতে কাটারি নিয়ে ব্যবসায়ীকে হুমকি, বহিষ্কৃত তৃণমূল নেতা

Darjeeling TMC Leader: জানা গিয়েছে, শনিবার বাগডোগরার গোঁসাইপুরের এক হার্ড‌ওয়্যার ব্যবসায়ীর দোকানে যান আপার বাগডোগরার গ্রাম পঞ্চায়েতের তৃণমূল পঞ্চায়েত সদস্য কুলপ্রসাদ শর্মা ওরফে উজ্জ্বল শর্মা। তাঁর এই কীর্তিতে কার্যত আতঙ্কিত হয়ে পড়েন দোকানের কর্মচারী সহ ক্রেতারা।

TMC Leader: দু'হাতে কাটারি নিয়ে ব্যবসায়ীকে হুমকি, বহিষ্কৃত তৃণমূল নেতা
তৃণমূল নেতাকে বহিষ্কারImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Mar 31, 2024 | 4:30 PM

গোঁসাইপুর: হাতে ধারাল অস্ত্র। আর সেটা হাতে ধরে রেখেছেন তৃণমূলের পঞ্চায়েত সদস্য। সিসিটিভি ক্যামেরায় ধরা পড়ল সেই ছবি। সেই অস্ত্র দেখিয়ে ব্যবসায়ীকে হুঁশিয়ারির অভিযোগ উঠল তৃণমূলের এই পঞ্চায়েত সদস্যর বিরুদ্ধে।

জানা গিয়েছে, শনিবার বাগডোগরার গোঁসাইপুরের এক হার্ড‌ওয়্যার ব্যবসায়ীর দোকানে যান আপার বাগডোগরার গ্রাম পঞ্চায়েতের তৃণমূল পঞ্চায়েত সদস্য কুলপ্রসাদ শর্মা ওরফে উজ্জ্বল শর্মা। তাঁর এই কীর্তিতে কার্যত আতঙ্কিত হয়ে পড়েন দোকানের কর্মচারী সহ ক্রেতারা। এরপরই সিসিটিভি ক্যামেরাবন্দি এই ছবি নিয়ে বাগডোগরা থানায় অভিযোগ দায়ের করেন ওই ব্যবসায়ী।

জানা গিয়েছে, ব্যবসায়ীর দোকান থেকে রড কেনার পর তার গুণগুত মান খারাপ হ‌ওয়ায় টাকা ফেরতের দাবি করেন অভিযুক্ত উজ্জ্বল। দোকানে ঢুকে কর্মরত কর্মচারী ও ক্রেতাদের ধাক্কাধাক্কি করার পাশাপাশি জিনিসপত্র ভাঙচুর ও হুমকি দেওয়ার অভিযোগ ওঠে অভিযুক্ত পঞ্চায়েত সদস্যদের বিরুদ্ধে।

এই ঘটনার পর ক্ষুব্ধ হয়ে ওঠে ব্যবসায়ী মহল। বাগডোগরা সমিতির সদস্যদের অভিযোগ, এভাবে দিনেদুপুরে অস্ত্র নিয়ে দোকানে ঢুকলে রাতে কী হবে। পাল্টা আবার সরব হন অভিযুক্ত। তাঁর বক্তব্য ব্যবসায়ী দোকান থেকে খারাপ সামগ্রী দিয়েছে। তবে তা নিয়ে বলতে গিয়ে ধারাল অস্ত্র নিয়ে যাওয়ার কথা স্বীকার করেন তিনি। আঘাত করার কোনও ইচ্ছা তাঁর ছিল না বলে মন্তব্য অভিযুক্তের।

এ দিকে, এই ঘটনার পর উজ্জ্বলের বিরুদ্ধে কড়া পদক্ষেপ করেছে দল। উজ্জ্বল শর্মাকে অঞ্চল যুব সভাপতির পদ থেকে এবং সমস্ত দলীয় পদ থেকে বহিষ্কার করেছে দার্জিলিং জেলা তৃণমূল যুব কংগ্রেস সমতল।