বেকারত্ব নিয়ে প্রতিবেশীদের খোঁটা, মাঝ গঙ্গায় ঝাঁপ দিয়ে আত্মহত্যা যুবকের!

Ganga: ছেলের চাকরি না থাকায় এই বয়সে পরিবারের যাবতীয় দায়িত্ব সামলাতেন বাবা। এনিয়ে ওই যুবককে নাকি পাড়া-প্রতিবেশীরা কটুক্তি করত। চাকরি না পেয়ে ক্রমশ অবসাদে ভুগছিলেন ঈশ্বর।

বেকারত্ব নিয়ে প্রতিবেশীদের খোঁটা, মাঝ গঙ্গায় ঝাঁপ দিয়ে আত্মহত্যা যুবকের!
নিজস্ব চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Jul 25, 2021 | 6:49 PM

হুগলি: ভরা বর্ষা। তখন প্রায় মাঝ গঙ্গায় লঞ্চ। আচমকা লঞ্চ ঝাঁপ দিলেন এক বছর পঁয়ত্রিশের যুবক। চমকে ওঠেন বাকি যাত্রীরা। মুহূর্তের মধ্যে খোঁজ শুরু হয় যুবকের। কিন্তু দেহ মেলেনি। রবিবার চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে হুগলির রানিঘাটে।

ভদ্রেশ্বরের স্টেশন বাজার খুরিগাছি এলাকার বাসিন্দা ঈশ্বর রাউত(৩৫)।অনেক চেষ্টা করেও কোনও কাজ পাননি। বাবা রুপম রাম রাউত রেলে চাকরি করতেন। ছেলের চাকরি না থাকায় এই বয়সে পরিবারের যাবতীয় দায়িত্ব সামলাতেন বাবা। এনিয়ে ওই যুবককে নাকি পাড়া-প্রতিবেশীরা কটুক্তি করত। চাকরি না পেয়ে ক্রমশ অবসাদে ভুগছিলেন ঈশ্বর।

এমনকি পাড়ার লোকের এই আচরণে ভদ্রেশ্বর থানার সাহায্য চেয়েছিলেন ইশ্বরের পরিবার। পাড়ার লোকেদের বুঝিয়ে চলে যায় পুলিশ। কিন্তু তার পর আবার শুরু হয় গঞ্জনা। আর তা সহ্য করতে না পেরেই গঙ্গায় ঝাঁপ দিয়েছেন যুবক, এমনটাই অভিযোগ পরিবারের।

জানা গিয়েছে, কিছুদিন আগে ঈশ্বর রাউতকে ফের কটুক্তি করেন প্রতিবেশীরা। তার পর এদিন সকালে বেড়ানোর নাম করে ভাগ্নে আকাশের সঙ্গে বাড়ি থেকে বেরিয়ে আসেন ঈশ্বর। চন্দননগর রানিঘাটে ঘুরতে আসেন তাঁরা। ভাগ্নেকে কিছু টাকা দিয়ে জল আনতে পাঠান। সেই ফাঁকে নিজে রানিঘাট থেকে জগদ্দল ঘাটে যাওয়ার লঞ্চের একটি টিকিট কেটে উঠে পড়েন। ভাগ্নে যেতে চাইলে তাকে একটু বসতে বলে তিনি লঞ্চে চলে যান বলে খবর। আর তার পরেই লঞ্চ মাঝ গঙ্গায় গেলে ঝাঁপ দেন যুবক।

আচমকা যুবকের এই ঝাঁপ দেখে চাঞ্চল্য ছড়ায় লঞ্চের বাকি যাত্রীদের মধ্যে। সঙ্গে সঙ্গে লঞ্চের মাঝিরা বয়া ফেললেও সেই বয়া তিনি ধরেননি বলে জানান প্রত্যক্ষদর্শীরা। এর পর বহু খোঁজাখুঁজির পরেও তাঁর দেহ মেলেনি।

রবিবার বিকাল থেকে সিভিল ডিফেন্সের কর্মীদের খবর দেওয়া হলে তাঁরা স্পিড বোট নিয়ে দেহ খোঁজের মরিয়া চেষ্টা চালাচ্ছেন। তবে শেষ পাওয়া খবর পাওয়া পর্যন্ত এখনো দেহ মেলেনি। পরিবারের অভিযোগ, প্রতিবেশীদের জন্য ছেলেকে খোয়ালেন তাঁরা। ঘটনার তদন্ত শুরু করেছে চন্দননগর থানার পুলিশ। আরও পড়ুন: পেয়ারা বেচছেন অতিরিক্ত পুলিশ সুপার! ভাইরাল হল ভিডিয়ো