Arambag: ৬ বছর পর মিলল বিচার, ধর্ষণ-খুনে মৃত্যুদণ্ড দিল আদালত

Arambag: ঘটনাটি ২০১৮ সালের ২ ফেব্রুয়ারি তারিখে খানাকুলের রাধাবল্লভপুর এলাকায় বাসিন্দা ওই নাবালিকার বাবা তাঁর চার বছরের মেয়ের নিখোঁজ হওয়ার অভিযোগ দায়ের করেন খানাকুল থানায়। পুলিশ ঘটনার তদন্তে নেমে মৃত নাবালিকার প্রতিবেশী এক ব্যক্তির বাড়ির টয়লেট চেম্বারের মধ্যে থেকে মুখে গামছা বাঁধা অবস্থায় ওই শিশুকন্যাকে উদ্ধার করে।

Arambag: ৬ বছর পর মিলল বিচার, ধর্ষণ-খুনে মৃত্যুদণ্ড দিল আদালত
আরামবাগ মহকুমা আদালতের ঐতিহাসিক রায়Image Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Oct 01, 2024 | 3:39 PM

আরামবাগ: তন্ত্রসাধনার বলি। খুন করা হয়েছিল নাবালিকাকে। ঘটনায় ঐতিহাসিক রায় দিল আরামবাগ আদালত। ঘটনায় অভিযুক্ত তান্ত্রিকের স্ত্রীকে মৃত্যুদণ্ড দিল আরামবাগ আদালত। পাশাপাশি খুনের ঘটনায় সহযোগিতা করার অভিযোগে নাবালিকার দিদিমা সুশিলা মাঝিকে আজীবন কারাডণ্ডের নির্দেশ দিলেন বিচারক কিষেণ কুমার আগরওয়াল। অপরদিকে, অভিযুক্ত তান্ত্রিকের জেল হেফাজতে থাকাকালীন মৃত্যু হয়েছে।

ঘটনাটি ২০১৮ সালের ২ ফেব্রুয়ারি তারিখে খানাকুলের বাসিন্দা ওই নাবালিকার বাবা তাঁর চার বছরের মেয়ের নিখোঁজ হওয়ার অভিযোগ দায়ের করেন খানাকুল থানায়। পুলিশ ঘটনার তদন্তে নেমে মৃত নাবালিকার প্রতিবেশী এক ব্যক্তির বাড়ির শৌচালয়ের চেম্বারের মধ্যে থেকে মুখে গামছা বাঁধা অবস্থায় ওই শিশুকন্যাকে উদ্ধার করে। তদন্তে নেমে পুলিশ জানতে পারে, মৃত শিশুকন্যার দিদিমা স্থানীয় ওই তান্ত্রিকের তন্ত্রসাধনার জন্য তাঁর নিজের নাতনিকে দিয়ে দেন।

ওই তান্ত্রিক ও তাঁর স্ত্রী প্রথমে ওই শিশুকন্যাকে ধর্ষণ করে পরে তার মৃতদেহ স্থানীয় এক ব্যক্তির বাড়ির শৌচালয়ের চেম্বারের মধ্যে ফেলে দেন। ঘটনার পরেই অভিযুক্ত তিনজনকে গ্রেফতার করেছিল পুলিশ। তারপর থেকে টানা প্রায় ছ’বছর ধরে এই ঘটনার বিচার-প্রক্রিয়া চলার পর এদিন এই অভিযোগের রায় দান করেন বিচারক। ইতিমধ্যেই শুনানি চলাকালীন জেল হেফাজতেই শারীরিক অসুস্থতার জেরে মৃত্যু হয় অভিযুক্ত তান্ত্রিকের।