Hooghly: মাকে গুলি করে খুন, যাবজ্জীবন সাজা ছেলের

Hooghly: অভিযুক্ত হেফাজতে থাকাকালীন ২০১৮ সালের ২০ মার্চ চার্জশিট দাখিল করে পুলিশ।বিচারপ্রক্রিয়া চলাকালীন অস্ত্র আইন যুক্ত হয়। মোট ১৪ জনের সাক্ষ্যগ্রহণ করা হয়। গত শুক্রবার অভিযুক্তকে দোষী সাব্যস্ত করেন প্রথম দায়রা বিচারক সঞ্জয় কুমার শর্মা। আজ তার সাজাঘোষণা হয়।

Hooghly: মাকে গুলি করে খুন, যাবজ্জীবন সাজা ছেলের
যাবজ্জীবন সাজা ছেলেরImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Oct 01, 2024 | 3:44 PM

হুগলি: মাকে গুলি করে খুনের অভিযোগ। দোষী ছেলের যাবজ্জীবন সাজা হল চুঁচুড়া আদালতে। জানা গিয়েছে,  ২০১৭ সালের ২২ ডিসেম্বর রাতে হুগলির কানাগড়ে রাজু তিওয়ারি নামে এক যুবক তাঁর মা জ্যোৎস্না তিওয়ারিকে গুলি করে। পরদিন চুঁচুড়া ইমামবাড়া হাসপাতালে মৃত্যু হয় জ্যোৎস্নার। এই ঘটনায় বড় ছেলে বীরেন্দরের অভিযোগে গ্রেফতার হয় রাজুকে।

অভিযুক্ত হেফাজতে থাকাকালীন ২০১৮ সালের ২০ মার্চ চার্জশিট দাখিল করে পুলিশ।বিচারপ্রক্রিয়া চলাকালীন অস্ত্র আইন যুক্ত হয়। মোট ১৪ জনের সাক্ষ্যগ্রহণ করা হয়। গত শুক্রবার অভিযুক্তকে দোষী সাব্যস্ত করেন প্রথম দায়রা বিচারক সঞ্জয় কুমার শর্মা। আজ তার সাজাঘোষণা হয়।

মামলার সরকারি আইনজীবী শঙ্কর গঙ্গোপাধ্যায় বলেন, “নিজের মাকে খুন করে অভিযুক্ত। জমি বিক্রির টাকা নিয়ে অশান্তির জেরেই মাকে মেরে ফেলে। বিচারক আজ দোষীকে ৩০২ দারায় যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড এবং দশ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ছয় মাস কারাদণ্ড ২৫ অস্ত্র আইনে পাঁচ বছর সাজা ও জরিমানা এক হাজার টাকা অনাদায়ে তিন মাস জেলের নির্দেশ দিয়েছেন। অস্ত্র আইনে সাত বছর জেল জরিমানা দুই হাজার টাকা অনাদায়ে ছয় মাস সাজা।”

এই খবরটিও পড়ুন