Hooghly: ঘুমিয়ে পড়েছিলেন বাস চালক? বাস দুর্ঘটনায় মৃত্য়ু

Hooghly: ভুবনেশ্বরী জয়কৃষ্ণ হাই স্কুল ও মধ্যপূর্বা আদ্রাসাথে বিদ্যাপীঠের পড়ুয়া ও অভিভাবকদের নিয়ে মইপীঠ সুন্দরবন থেকে পুরুলিয়ার অযোধ্যা পাহাড়ে বেড়াতে যাচ্ছিল বিদ্যারতি শিক্ষা কেন্দ্র নামে একটা কোচিং সেন্টার।

Hooghly: ঘুমিয়ে পড়েছিলেন বাস চালক? বাস দুর্ঘটনায় মৃত্য়ু
বাস দুর্ঘটনায় মৃত্যুImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Oct 04, 2024 | 10:31 PM

হুগলি:  বাস দুর্ঘটনায় মৃত এক, আহত পাঁচ। হুগলির চণ্ডীতলার ঘটনা। ডানকুনি আরামবাগ অহল্যাবাঈ রোডের চণ্ডীতলা কলাছড়ার কাছে ১৪ নম্বর গেট এলাকায় দুর্ঘটনা ঘটে।  দক্ষিণ ২৪ পরগনার সুন্দরবন এলাকার মইপীঠ থেকে বাসটি পুরুিলিয়ার অযোধ্যায় যাচ্ছিল। ডানকুনি থেকে চাঁপাডাঙার দিকে যাওয়ার সময় অহল্যাবাঈ রোডের পাশে দাঁড়িয়ে থাকা একটি লরিকে নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মেরে বাসটি নয়নজুলিতে উল্টে যায়।পুলিশ ও স্থানীয় বাসিন্দারা উদ্ধারে হাত লাগান। আহতদের স্থানীয় চণ্ডীতলা গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। দুর্ঘটনায় মৃত্যু হয়েছে বাস চালক রাজু হালদারের(৩৬)।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ভুবনেশ্বরী জয়কৃষ্ণ হাই স্কুল ও মধ্যপূর্বা আদ্রাসাথে বিদ্যাপীঠের পড়ুয়া ও অভিভাবকদের নিয়ে মইপীঠ সুন্দরবন থেকে পুরুলিয়ার অযোধ্যা পাহাড়ে বেড়াতে যাচ্ছিল বিদ্যারতি শিক্ষা কেন্দ্র নামে একটা কোচিং সেন্টার। দুটি বাসে একশো জন যাত্রী ছিলেন। একটি বাস আগে চলে যায়। আরামবাগে গিয়ে পিছনের বাসটির দুর্ঘটনা পড়ার খবর পায়। ফিরে আসে চণ্ডীতলায়।

জানা গিয়েছে, ৪০৭ গাড়িটিতে ফাঁকা কাচের বোতল ছিলো। যাত্রীবোঝাই বাসটি সেই গাড়িকে সজোরে ধাক্কা মারে। প্রাথমিকভাবে জানা গিয়েছে, বাস চালক ঘুমিয়ে পড়েছিলেন। পুলিশ বাসের খালাসির থেকে অভিযোগ নিয়ে মামলা রুজু করছে। দুর্ঘটনাগ্রস্ত গাড়ি দুটিকে ক্রেনে করে সরিয়ে নিয়ে যাওয়া হয়।

হুগলি গ্রামীন পুলিশের এসডিপিও তমাল সরকার জানিয়েছেন, কাচের বোতল ভেঙে  টুকরো ছিটকে কয়েকজন আহত হয়েছিলেন। তাঁদের প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়।