Hooghly: পুজোর কেনাকাটার পর দোকানদারের হাতে নোট ধরাতেই কেল্লাফতে! ধরা পড়ে গেল গলদ

Hooghly: পাণ্ডুয়ার বৈঁচিগ্রামে চৌবেরা থেকে তিনজনকে গ্রেফতার করা হয়।ধৃতরা হল শেখ নাজিমুদ্দিন, শেখ রোহান, শেখ আরমান। তাঁদের প্রত্যেকেরই বাড়ি পাণ্ডুয়ার বোসপাড়া এলাকায়। পুলিশ জানিয়েছে, প্রত্যেকেরই বয়স ১৯ থেকে ২৪ বছর।

Hooghly: পুজোর কেনাকাটার পর দোকানদারের হাতে নোট ধরাতেই কেল্লাফতে! ধরা পড়ে গেল গলদ
জাল নোট নিয়ে কেনাকাটা করতে গিয়েই ধরা পড়ে গেল...Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Oct 02, 2024 | 3:20 PM

হুগলি: জাল নোট দিয়ে কেনাকাটা করতে গিয়ে ধরা পড়ল তিন যুবক! ধৃতদের কাছ থেকে ১৫ টি ৫০ টাকার জাল নোট উদ্ধার হয়েছে। পুলিশ সূত্রে খবর, মঙ্গলবার রাতে বৈঁচিগ্রাম চৌবেরা বাজারে কয়েকটি দোকানে গিয়েছিলেন তিন যুবক কেনাকাটা করছিলেন। প্রত্যেককেই ৫০ টাকার নোট দিচ্ছিলেন তাঁরা। এক ব্যবসায়ীর নোট দেখে সন্দেহ হয়। বাজারের অন্য ব্যবসায়ীদের বিষয়টি জানান। সেই নোট তাঁরা যাচাই করেন। দেখা যায় একই নম্বরের নোট সব গুলি। এরপরই পাণ্ডুয়া থানায় ফোন করে খবর দেন ব্যবসায়ীরা। দ্রুত পুলিশ পৌঁছয়। হাতেনাতে ধরে ফেলেন তিন জনকে।

পুলিশ জানিয়েছে, পাণ্ডুয়ার বৈঁচিগ্রামে চৌবেরা থেকে তিনজনকে গ্রেফতার করা হয়।ধৃতরা হল শেখ নাজিমুদ্দিন, শেখ রোহান, শেখ আরমান। তাঁদের প্রত্যেকেরই বাড়ি পাণ্ডুয়ার বোসপাড়া এলাকায়। পুলিশ জানিয়েছে, প্রত্যেকেরই বয়স ১৯ থেকে ২৪ বছর।

হুগলি গ্রামীণ পুলিশের ডিএসপি ক্রাইম অভিজিৎ সিনহা মহাপাত্র জানিয়েছেন, পাঁচ দিনের পুলিশ হেফাজত চেয়ে আজ ধৃতদের আদালতে পাঠানো হয়েছে। তাদের জেরা করে এই জাল টাকার সোর্স জানার চেষ্টা করা হবে। সাধারণত দেখা যায় বড় অঙ্কের নোট জাল করে জালিয়াতরা। কিন্তু এক্ষেত্রে ছোটো ৫০ টাকার নোট জাল হয়েছে।

এই খবরটিও পড়ুন

পুলিশ সূ্ত্রে জানা গিয়েছে, ছোটো নোট জাল হলে তা যাচাইয়ের সম্ভাবনা কম থাকে।বড় নোট হাতে নিয়ে নড়েচড়ে দেখা হয়। সম্ভবত তাই ছোটো নোট জাল করার প্রবণতা বাড়ছে।

পান্ডুয়ার ধৃতরা দিন মজুর, তাঁরা এই নোট কোথা পেল, কীভাবে এই নোট তাঁদের কাছে এল, তাঁদের সঙ্গে আরও কেউ আছে কিনা, তা খতিয়ে দেখছে পুলিশ। শেখ রকিব নামে এক ব্যবসায়ী বলেন, “দশ কুড়ি টাকা করে জিনিস কিনে পঞ্চাশ টাকা দিচ্ছিল। আমি প্রথমে বুঝতে পারিনি,তারপর আলো তলায় রেখে দেখি ওটা নকল টাকা।”