IT Raid: শাসক ‘ঘনিষ্ঠ’ একাধিক ব্যবসায়ীর বাড়িতে আয়কর হানা! কীসের সন্ধান চলছে হুগলিতে

IT Raid in Hooghly: সূত্রের খবর, যে সব ব্যবসায়ীর বাড়িতে ও অফিসে এদিন আয়কর হানা হয়েছে, তাঁরা সকলেই তৃণমূলের 'ঘনিষ্ঠ'। এদিন সাত সকালের সিআরপিএফ-এর জওয়ানদের সঙ্গে নিয়ে মগরা ও বাঁশবেড়িয়া এলাকায় ওই ব্যবসায়ীদের বাড়ি ও অফিসে হানা দেয় আয়কর দফতর। সকাল থেকে শুরু করে এখনও চলছে তল্লাশি ও জিজ্ঞাসাবাদের পর্ব। যদিও কীসের সন্ধানে এদিনের অভিযান, সে বিষয়টি এখনও স্পষ্ট নয়।

IT Raid: শাসক 'ঘনিষ্ঠ' একাধিক ব্যবসায়ীর বাড়িতে আয়কর হানা! কীসের সন্ধান চলছে হুগলিতে
আয়কর হানাImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: May 10, 2024 | 11:44 AM

হুগলি: আগামী ২০ মে হুগলিতে লোকসভা ভোট। তার আগে শুক্রবার সকালে আচমকা হুগলির মগরায় আয়কর হানা। আয়কর দফতরের অভিযান চলছে হুগলির বাঁশবেড়িয়া এলাকাতেও। এই দুই এলাকার একাধিক ব্যবসায়ীর বাড়িতে শুরু হয়েছে আয়কর দফতরের তল্লাশি অভিযান। সূত্রের খবর, যে সব ব্যবসায়ীর বাড়িতে ও অফিসে এদিন আয়কর হানা হয়েছে, তাঁরা সকলেই তৃণমূলের ‘ঘনিষ্ঠ’। এদিন সাত সকালের সিআরপিএফ-এর জওয়ানদের সঙ্গে নিয়ে মগরা ও বাঁশবেড়িয়া এলাকায় ওই ব্যবসায়ীদের বাড়ি ও অফিসে হানা দেয় আয়কর দফতর। সকাল থেকে শুরু করে এখনও চলছে তল্লাশি ও জিজ্ঞাসাবাদের পর্ব। যদিও কীসের সন্ধানে এদিনের অভিযান, সে বিষয়টি এখনও স্পষ্ট নয়।

উল্লেখ্য, এদিনের আয়কর হানা প্রসঙ্গে হুগলির বিজেপি প্রার্থী লকেট চট্টোপাধ্য়ায়কে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘পশ্চিমবঙ্গ সিন্ডিকেট, তোলাবাজি, কাটমানিতে ছেয়ে গিয়েছে। যারা এসবের সঙ্গে জড়িয়ে রয়েছে, তাদের ছাড়া হবে না। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বলে দিয়েছেন, না খাওঙ্গা না খানা দুঙ্গা। দুর্নীতির বিরুদ্ধে তিনি লড়াই করছেন। আমরাও তাঁর সৈনিক হিসেবে লড়াই করছি। দুর্নীতির বিরুদ্ধে লড়াই হবেই।’ লকেটের আরও সংযোজন, ‘দুর্নীতি, মাফিয়াবাজি, গুন্ডাগিরি চলছে। এর সমাপ্তি চাই আমরা।’

এর আগেও বাংলার বিভিন্ন প্রান্তে কেন্দ্রীয় বিভিন্ন এজেন্সির অভিযানের ঘটনা ঘটেছে। কখনও সিবিআই, কখনও ইডি, কখনও আয়কর দফতর অভিযান চালিয়েছে বিভিন্ন ক্ষেত্রে। তা নিয়ে বিভিন্ন সময়ে সরব হয়েছে তৃণমূল শিবিরও। এবার হুগলির মগরা ও বাঁশবেড়িয়া এলাকায় একাধিক ব্যবসায়ীর বাড়িতে আয়কর দফতরের অভিযান। যদিও এই নিয়ে এখনও পর্যন্ত তৃণমূলের কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।