Accident: নিয়ন্ত্রণ হারিয়ে সজোরে ধাক্কা অটোর, দুর্ঘটনায় প্রাণ হারালেন তৃণমূল কর্মী

Chinsura: এ দিন, দুপুরে সাইকেল চালিয়ে দোকানের দিকে যাচ্ছিলেন পার্থসারথিবাবু। চুঁচুড়া ব্যান্ডেল রুটের একটি অটো সেই সময় যাত্রী নিয়ে ব্যান্ডেলের দিক থেকে অটো স্ট্যান্ডে ফিরছিল। বড় বাজারে হঠাৎ সাইকেল নিয়ে প্রৌঢ় অটোর সামনে চলে আসে বলে খবর।

Accident: নিয়ন্ত্রণ হারিয়ে সজোরে ধাক্কা অটোর, দুর্ঘটনায় প্রাণ হারালেন তৃণমূল কর্মী
পার্থসারথি ঘোষImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Sep 08, 2024 | 4:22 PM

চুঁচুড়া: রবিবার সকালে অটোর ধাক্কায় মৃত্যু হল এক প্রৌঢ়ের। মৃতের নাম পার্থসারথি ঘোষ (৫৩)। স্থানীয় সূত্রে খবর, চুঁচুড়া হোসেন গোলির বাসিন্দা প্রৌঢ়ের সিএমওএইচ অফিসের বিপরীতে অটো স্ট্যান্ডের কাছে একটি জেরক্সের দোকান আছে।

এ দিন, দুপুরে সাইকেল চালিয়ে দোকানের দিকে যাচ্ছিলেন পার্থসারথিবাবু। চুঁচুড়া ব্যান্ডেল রুটের একটি অটো সেই সময় যাত্রী নিয়ে ব্যান্ডেলের দিক থেকে অটো স্ট্যান্ডে ফিরছিল। বড় বাজারে হঠাৎ সাইকেল নিয়ে প্রৌঢ় অটোর সামনে চলে আসে বলে খবর। নিয়ন্ত্রণ হারিয়ে সেটি সাইকেলকে ধাক্কা মেরে উল্টে যায়। রাস্তায় পড়ে গিয়ে মাথায় গুরুতর আঘাত লাগে প্রৌঢ়ের। আহত হন অটো চালক ও একজন যাত্রী। তিনজনকেই উদ্ধার করে চুঁচুড়া ইমামবাড়া জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে মৃত্যু হয় পার্থসারথি ঘোষের।

অটোচালক ও ঝাড়খন্ডের বাসিন্দা আহত যাত্রী সন্দীপ কুমার গুপ্তা চিকিৎসাধীন রয়েছেন। ঘটনার খবর পেয়ে চুঁচুড়ার বিধায়ক অসিত মজুমদার হাসপাতালে পৌঁছন। তিনি জানান,”মৃত প্রৌঢ় তৃণমূলের সক্রিয় কর্মী ছিলেন। তাঁর স্ত্রী মিঠুও তৃণমূলের কর্মী। খুবই দুঃখজনক ঘটনা। খবর পেয়ে এলাকার তৃণমূলের কাউন্সিলর থেকে শুরু করে তার পরিচিত আত্মীয়-স্বজন সকলে হাসপাতালে উপস্থিত হন।”

বিধায়ক বলেন,”অটো টোটো দৌরাত্ম্য নিয়ন্ত্রণ করা যাচ্ছে না। লাইসেন্স ছাড়া কাগজপত্র ছাড়াই চলছে। খুব ভয়ংকর অবস্থা। পুলিশ কমিশনার চন্দননগর ও ট্রাফিকের সঙ্গে কথা বলে এদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আর্জি জানাবো।”