Singur: সদস্যকে মারধরের প্রতিবাদ, সিঙ্গুর থানায় বিক্ষোভ বিজেপির

Singur: গত ১৬ জুলাই বিজেপির পঞ্চায়েত সদস্যকে বেধড়ক মারধরের অভিযোগ উঠে তৃণমূলের বিরুদ্ধে।অন্যদিকে ছেলেকে বাঁচাতে গিয়ে আক্রান্ত হন তাঁর মা। গুরুতর আহত বিজেপির পঞ্চায়েত সদস্য দেবনাথ পাত্র বর্তমানে চুঁচুড়া সদর হাসপাতালে চিকিৎসাধীন।

Singur: সদস্যকে মারধরের প্রতিবাদ, সিঙ্গুর থানায় বিক্ষোভ বিজেপির
সিঙ্গুর থানার সামনে বিক্ষোভImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jul 18, 2024 | 1:15 PM

হুগলি: সিঙ্গুরের বাগডাঙা ছিনামোড় পঞ্চায়েতের বিজেপি সদস্য দেবনাথ পাত্রকে বেধড়ক মারধরের প্রতিবাদে সিঙ্গুর থানায় বিক্ষোভ বিজেপির । মারধরে অভিযুক্ত তৃণমূল দুষ্কৃতীকে গ্ৰেফতার করতে হবে এই দাবিতে সিঙ্গুর থানার চত্বরে বসে পড়ে চলছে বিক্ষোভ , স্লোগান । বিজেপি হুগলি সাংগঠনিক জেলা সভাপতি তুষার মজুমদার-সহ বিজেপি কর্মী সমর্থকরা বিক্ষোভে সামিল হয়েছেন। মোতায়েন করা হয়েছে প্রচুর পুলিশ।

উল্লেখ্য, গত ১৬ জুলাই বিজেপির পঞ্চায়েত সদস্যকে বেধড়ক মারধরের অভিযোগ উঠে তৃণমূলের বিরুদ্ধে।অন্যদিকে ছেলেকে বাঁচাতে গিয়ে আক্রান্ত হন তাঁর মা। গুরুতর আহত বিজেপির পঞ্চায়েত সদস্য দেবনাথ পাত্র বর্তমানে চুঁচুড়া সদর হাসপাতালে চিকিৎসাধীন।

গত ১৬ জুলাই রাতে বাগডাঙা ছিনামোড় গ্রাম পঞ্চায়েতের দাইপুকুর এলাকায় হুগলির প্রাক্তন সাংসদ লকেট চট্টোপাধ্যায়ের তহবিল থেকে গত বছরের অনুমোদিত একটি আলোক স্তম্ভ নির্মাণের কাজ হচ্ছিল সেই কাজ কেমন হচ্ছ দেখতে যান স্থানীয় বিজেপির পঞ্চায়েত সদস্য দেবনাথ পাত্র।

অভিযোগ, তখন এলাকার তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা তাঁর উপর চড়াও হয়। লাথি ,চড় ,ঘুষি সহ বেধড়ক মারধর করা হয় তাঁকে। আরও অভিযোগ, ছেলেকে মারধর করা হচ্ছে খবর পেয়ে বাঁচাতে গিয়ে আক্রান্ত হন তাঁর মা।মারধরে অভিযুক্ত তৃণমূল দুষ্কৃতীকে গ্ৰেফতার করার দাবিতে সিঙ্গুর থানার চত্বরে চলছে বিজেপির বিক্ষোভ । যদিও এই নিয়ে তৃণমূলের তরফ থেকে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।