Uluberia: পরকীয়া ধরতে বউয়ের পিছু নিয়ে বাড়ি থেকে বের হন, বউ যা করছেন দেখলেন, মাথা ঘুরে গেল স্বামীর

Uluberia: উলুবেড়িয়া রাজাপুর থানার খলিশানি এলাকায় ১৬ নম্বর জাতীয় সড়কের পাশে একটি হোটেলে বেশ কয়েকদিন ধরে স্বামীর অজান্তে এক গৃহবধূ তার প্রেমিকের সঙ্গে বাড়ির বাইরে সময় কাটাচ্ছিলেন। বেশ কিছুদিন ধরে নিজের স্ত্রীর চালচলনে সন্দেহ হচ্ছিল স্বামীর।

Uluberia: পরকীয়া ধরতে বউয়ের পিছু নিয়ে বাড়ি থেকে বের হন, বউ যা করছেন দেখলেন, মাথা ঘুরে গেল স্বামীর
স্ত্রীর পরকীয়া হাতেনাতে ধরলেন স্বামীImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Sep 12, 2024 | 4:13 PM

উলুবেড়িয়া:  বেশ কিছুদিন ধরে বউয়ের আচরণ-গতিবিধি তাঁর সন্দেহজনক লাগছিল। মনে মনে ভাবছিলেন স্ত্রী বোধহয় অন্য সম্পর্কে জড়িয়েছেন। যখন তখন ভরদুপুরে বাড়ি থেকে বেরিয়ে যান স্ত্রী। তাতে সন্দেহ আরও গাঢ় হয়। বৃহস্পতিবার দুপুরে স্ত্রী বাড়ি থেকে বেরোতেই পিছু নেন স্বামী।  স্ত্রীর পিছু নিতে নিতে সোজা পৌঁছে যান হোটেলে। হাতেনাতে স্ত্রী ও তাঁর প্রেমিককে ধরে ফেললেন স্বামী। এরপর স্ত্রীর প্রেমিককে উত্তম মধ্যম ধোলাই দেন। ঘটনাটি ঘটেছে উলুবেড়িয়ার রাজাপুর। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। পুলিশ গিয়ে তিন জনকেই আটক করে থানায় নিয়ে যায়।

জানা গিয়েছে, উলুবেড়িয়া রাজাপুর থানার খলিশানি এলাকায় ১৬ নম্বর জাতীয় সড়কের পাশে একটি হোটেলে বেশ কয়েকদিন ধরে স্বামীর অজান্তে এক গৃহবধূ তার প্রেমিকের সঙ্গে বাড়ির বাইরে সময় কাটাচ্ছিলেন। বেশ কিছুদিন ধরে নিজের স্ত্রীর চালচলনে সন্দেহ হচ্ছিল স্বামীর।

এই খবরটিও পড়ুন

অবশেষে বৃহস্পতিবার স্ত্রীর পিছু নিয়ে হোটেল থেকে স্ত্রী ও তাঁর প্রেমিককে হাতেনাতে ধরে ফেললেন স্বামী। এরপরেই স্ত্রী প্রেমিককে প্রকাশ্য রাস্তায় মারধরের অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। পরে খবর পেয়ে রাজাপুর থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তিন জনকে আটক করে নিয়ে যায়। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ,  দীর্ঘ দিন ধরে এই হোটেলে বিভিন্ন বেআইনি কাজকর্ম চলছে।