Road Accident: হঠাৎই ফাটল গাড়ির সামনের চাকা, ট্রাক্টরে ধাক্কা মেরে উল্টে গেল এটিএমের ক্যাশের গাড়ি

Hoogly: স্থানীয় সূত্রে খবর, সোমবার রাত আটটা নাগাদ ঘটনাটি ঘটে। শ্রীরামপুর থেকে একটি রাষ্ট্রায়ত্ত্ব ব্যাঙ্কের ক্যাশের গাড়ি পাণ্ডুয়ার দিকে যাচ্ছিল।

Road Accident: হঠাৎই ফাটল গাড়ির সামনের চাকা, ট্রাক্টরে ধাক্কা মেরে উল্টে গেল এটিএমের ক্যাশের গাড়ি
উল্টে গিয়েছে গাড়িটি। নিজস্ব চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 19, 2022 | 1:00 PM

হুগলি: ভয়াবহ দুর্ঘটনা ঘটল হুগলির পাণ্ডুয়ায়। প্রাণহানি না হলেও আহত হয়েছেন ছ’জন। একটি রাষ্ট্রায়ত্ত্ব ব্যাঙ্কের ক্যাশের ভ্যান যাচ্ছিল সোমবার সন্ধ্যায়। নিয়ালা দাইপুকুর এলাকায় হঠাৎই গাড়ির চাকা ফেটে যায়। নিয়ন্ত্রণ হারিয়ে উল্টোদিক থেকে আসা একটি ট্রাক্টরে ধাক্কা মারে গাড়িটি। তাতেই ছ’জন আহন হন। আহতদের উদ্ধার করেন স্থানীয়রা। দু’জনের চোট গুরুতর হওয়ায় পাণ্ডুয়া গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

স্থানীয় সূত্রে খবর, সোমবার রাত আটটা নাগাদ ঘটনাটি ঘটে। শ্রীরামপুর থেকে একটি রাষ্ট্রায়ত্ত্ব ব্যাঙ্কের ক্যাশের গাড়ি পাণ্ডুয়ার দিকে যাচ্ছিল। জানা গিয়েছে, একটি এটিএম কাউন্টারে টাকা ভরার জন্য যাচ্ছিল ওই গাড়িটি। হঠাৎই নিয়ালা দাইপুকুর এলাকায় বিকট একটা শব্দ হয়। গাড়িটি টাল খেয়ে যায়। সেই সময় আবার উল্টো দিক থেকে একটি ট্রাক্টর আসছিল। ইট খালি করে ফিরছিল ট্রাক্টরটি।

ওই ট্রাক্টরটিতে ধাক্কা মারে একেবারে উল্টে যায় ক্যাশের গাড়িটি। অমিত চক্রবর্তী, ষষ্ঠী পাল, প্রণব রক্ষিত, সন্টু পাল, সরিফ শেখ ও প্রশান্ত বাউলদাস নামে ছ’জনের আঘাত লাগে। এরমধ্যে চারজন ছিলেন ক্যাশের গাড়িটির ভিতর। বাকি দু’জন ট্রাক্টরে ছিলেন। এরমধ্যে মধ্যে সরিফ শেখ ও প্রশান্ত বাউলদাসের বেশি আঘাত লাগায় স্থানীয়রা তাঁদের পাণ্ডুয়া গ্রামীণ হাসপাতালে নিয়ে যান। তাঁদের মাথায়, বুকে এবং হাতে আঘাত লাগে বলে জানা গিয়েছে। বাকিদের আঘাত অনেকটাই হালকা। প্রাথমিক শুশ্রুষাতেই সেরে ওঠেন তাঁরা। এদিকে দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পাণ্ডুয়া থানার পুলিশ।

স্থানীয় বাসিন্দারা জানান, চাকা ফাটার পরই ক্যাশের গাড়িটি হু হু করে এগিয়ে আসে। সে সময় রাস্তায় যাঁরা ছিলেন তাঁরা সরে দাঁড়ান। কিন্তু উল্টোদিক থেকে যে ট্রাক্টরটি আসছিল, সেটি সামাল দিতে পারেনি। মুখোমুখি ধাক্কা লেগে যায়। এই ধাক্কা মেরেই একেবারে পাল্টি খেয়ে যায় ক্যাশের গাড়ি। ভিতরে থাকা চারজনকে কোনওমতে টেনে বের করে আনেন এলাকার লোকজন। বরাত জোরে বড় বিপদ এড়ানো গিয়েছে বলে জানান তাঁরা।