Howrah Lok Sabha: ধুলোগড়ে CPM-এর প্রচার শেষ হতেই মিছিলে হামলা, অভিযুক্ত TMC

Howrah Lok Sabha:জানা গিয়েছে, আজ ধুলোগড়ে হাওড়া লোকসভা কেন্দ্রের প্রার্থী সব্যসাচী চট্টোপাধ্যায়ের প্রচার মিছিল ছিল। সেই মিছিলে সব্যসাচী নিজে উপস্থিত ছিলেন। তবে মিছিল শেষের পর যখন কর্মী-সমর্থকরা নিজের বাড়ির উদ্দেশ্যে রওনা দিচ্ছিলেন অভিযোগ সেই সময় শাসকদলের দুষ্কৃতী লাঠি নিয়ে বাম কর্মী সমর্থকদের উপর চড়াও হয়।

Howrah Lok Sabha: ধুলোগড়ে CPM-এর প্রচার শেষ হতেই মিছিলে হামলা, অভিযুক্ত TMC
হাওড়ার ধুলোগড়ে হামলা Image Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 21, 2024 | 2:59 PM

হাওড়া: হাওড়ার ধুলোগড়ে তুমুল উত্তেজনা। হাওড়ার সিপিএম প্রার্থী সব্যসাচী চট্টোপাধ্যায়ের মিছিলে হামলার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। যদিও, অভিযোগ, অস্বীকার করেছে রাজ্যের শাসকদল। তবে দিনে দুপুরে এই ঘটনায় উঠছে প্রশ্ন। কোথায় আধা সেনা, কোথায় পুলিশ?

জানা গিয়েছে, আজ ধুলোগড়ে হাওড়া লোকসভা কেন্দ্রের প্রার্থী সব্যসাচী চট্টোপাধ্যায়ের প্রচার মিছিল ছিল। সেই মিছিলে সব্যসাচী নিজে উপস্থিত ছিলেন। তবে মিছিল শেষের পর যখন কর্মী-সমর্থকরা নিজের বাড়ির উদ্দেশ্যে রওনা দিচ্ছিলেন অভিযোগ সেই সময় শাসকদলের দুষ্কৃতী লাঠি নিয়ে বাম কর্মী সমর্থকদের উপর চড়াও হয়।

এরপরই সব্যসাচী গিয়ে পুলিশ ও জেলাশাসককে অভিযোগ জানান। যদিও সাঁকরাইলের তৃণমূল বিধায়ক প্রিয়া পাল জানান, সিপিএম-এর মিছিল থেকে তৃণমূলকে কটূক্তি করা হচ্ছিল। সেই কারণেই তৃণমূল সমর্থকরা এর প্রতিবাদ করেছেন। পাশাপাশি তিনি আরও বলেন, সিপিএম এই মুহূর্তে কোথাও কিছু নেই। যেটুকু আছে এসব বিশৃঙ্খলা করে ভোট পাওয়ার চেষ্টা করছে।

অপরদিকে, সব্যসাচী চট্টোপাধ্যায় জানান, তাঁরা যখন ভোটের প্রচার করে বাড়ি ফিরছিলেন সেই সময় তৃণমূলের লোকজন তাঁদের উপর হামলা চালায়। এই ঘটনার প্রতিবাদ হবে বলেও জানিয়েছেন হাওড়া লোকসভা কেন্দ্রের বাম প্রার্থী। এরপর তিনি এলাকায় গিয়ে শান্তির বার্তা দিয়ে আসেন।