Howrah News: গঙ্গার জলে খুচরো পয়সা খুঁজতে বেরিয়ে ৩ দিন পরও বাড়ি ফেরেনি কিশোর

Howrah News: ছেলের জন্য আশপাশে খোঁজাখুজি করতে শুরু করেন। এরপরও তার খোঁজ না মেলায় গঙ্গার ঘাটে তাঁরা যান। প্রথমে সেইখানেও খোঁজ পাননি পরিবারের লোক। এরপর গত ২৮ মার্চ পরিবারের তরফ থেকে জগৎবল্লভ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়।

Howrah News: গঙ্গার জলে খুচরো পয়সা খুঁজতে বেরিয়ে ৩ দিন পরও বাড়ি ফেরেনি কিশোর
গঙ্গায় তলিয়ে গেল কিশোর Image Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Mar 29, 2024 | 5:07 PM

হাওড়া: অত্যন্ত মর্মান্তিক ঘটনা। গঙ্গার জলে নেমেছিল পয়সা খুঁজতে। আর তখনই বিপত্তি। নিখোঁজ তেরো বছরের এক কিশোর। হাওড়ার জগৎবল্লভপুরের ব্রাহ্মণপাড়া এলাকার ঘটনা।

ঘটনাটি ঘটেছে গত ২৬ মার্চ। বিকেল পাঁচটা নাগাদ। জানা গিয়েছে, দুপুর নাগাদ বছর তেরোর রাজ রজক গিয়েছিল গঙ্গার ঘাটে। পরিবার জানিয়েছে, খুচরো পয়সা চুম্বক দিয়ে খুঁজতে গিয়েছিল সে। এ দিকে, সন্ধ্যে হয়ে যাওয়ার পরও বাড়িতে না ফেরায় আতঙ্কগ্রাহ করে পরিবারে।

ছেলের জন্য আশপাশে খোঁজাখুজি করতে শুরু করেন। এরপরও তার খোঁজ না মেলায় গঙ্গার ঘাটে তাঁরা যান। প্রথমে সেইখানেও খোঁজ পাননি পরিবারের লোক। এরপর গত ২৮ মার্চ পরিবারের তরফ থেকে জগৎবল্লভ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়। তবে এখনও পর্যন্ত খোঁজ মেলেনি ওই কিশোরের। কাঁদতে-কাঁদতে নিখোঁজ কিশোরের বাবা বলেন, “২৬ তারিখ বিকেল পাঁচটা নাগাদ বাড়ি থেকে বেরিয়েছিল। বাবুঘাটে গিয়েছিলাম খুঁজে পাচ্ছি না। সপ্তম শ্রেণিতে পড়ে ও। খুঁজেই পাচ্ছি না। পুলিশকে জানিয়েছি বলছে তদন্ত চলছে।”