Hooghly: স্কুল ছুটির পর পুকুরে স্নানে নেমে বিপত্তি, ডুবে গেল ১৩ বছরের কিশোর

Hooghly:শনিবার অর্ধদিবস ছুটি থাকে স্কুল। ঠিক তার আগে কবাডি খেলার ক্লাস হয়। এরপর স্কুল শেষ করে বিকাশ সহ কয়েকজন বন্ধু বাড়ি ফিরছিল। স্কুল থেকে কিছুটা দূরে ভদ্রেশ্বর গভঃ কোয়ার্টারের সুইমিং পুলের পাশের একটি পুকুরে তারা স্নানে নামে। এরপরই বিপত্তি ঘটে।

Hooghly: স্কুল ছুটির পর পুকুরে স্নানে নেমে বিপত্তি, ডুবে গেল ১৩ বছরের কিশোর
নিখোঁজ পড়ুয়া Image Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 27, 2024 | 1:00 PM

ভদ্রেশ্বর: স্কুল ছুটির পর পুকুরে স্নান করতে নেমে বিপত্তি। জলে ডুবে মৃত্যু হল এক স্কুল পড়ুয়ার। ভদ্রেশ্বর গর্ভমেন্ট কোয়ার্টার এলাকার ঘটনা। মৃতের নাম বিকাশ বহেরা (১৩)। তাঁর বাড়ি অ্যাঙ্গাসে। জানা গিয়েছে, বাবা কুনা বহেরা ওড়িয়ার বাসিন্দা। অ্যাঙ্গাস জুটমিলের শ্রমিক। জানা গিয়েছে, ওই ছাত্র ভদ্রেশ্বরের একটি বেসরকারি ইংরেজি মাধ্যম স্কুলের সপ্তম শ্রেণীর ছাত্র ছিল।

শনিবার অর্ধদিবস ছুটি থাকে স্কুল। ঠিক তার আগে কবাডি খেলার ক্লাস হয়। এরপর স্কুল শেষ করে বিকাশ সহ কয়েকজন বন্ধু বাড়ি ফিরছিল। স্কুল থেকে কিছুটা দূরে ভদ্রেশ্বর গভঃ কোয়ার্টারের সুইমিং পুলের পাশের একটি পুকুরে তারা স্নানে নামে। এরপরই বিপত্তি ঘটে।

বিকাশের বন্ধু অঙ্কিত মৌর্য জানায়, “কবাডি খেলার পর খুব গরম লাগছিল। এরপরই বন্ধুরা মিলে স্নান করতে নামি। পা পিছলে একবার পরে গিয়েছিল বিকাশ। ওকে উপরে টেনে তোলা হয়। আবার পুকুরে নামে সে এবং তলিয়ে যায়।”

এরপর আর যারা ছিল তারা বিকাশকে উদ্ধার করে স্থানীয় অঙ্কুর হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে চন্দননগর মহকুমা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। খবর পেয়ে পরিবারের সদস্যরা হাসপাতালে চলে আসেন। ঘটনায় শোকের ছায়া নামে।

মৃতের পরিবারের সদস্য সুশান্ত নায়েক বলেন,”আজ শনিবার স্কুলে কবাডি ক্লাস হওয়ার পর ওরা বাড়িতে না জানিয়ে স্নান করতে যায়। বিকাশ অল্প সাঁতার জানত। ওরা চারজন বন্ধু গিয়েছিল। দুজন ডুবে যাচ্ছিল।একজন সুস্থ আছে।” ঘটনার তদন্ত করছে ভদ্রেশ্বর থানার পুলিশ।