Uttarpara: আজ পাশে দেখা গেল না কাঞ্চনকে, উত্তরপাড়ার প্রাক্তন বিধায়ককে নিয়েই র‌্যালি কল্যাণের

Uttarpara: গত কালকের ঘটনার পর আজ কল্যাণের মনোনয়ন জমা দেওয়ার মিছিলে দেখা যায়নি কাঞ্চন মল্লিককে। তার পরিবর্তে উত্তরপাড়া বিধানসভার প্রাক্তন বিধায়ক প্রবীর ঘোষালকে দেখা যায় কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে। প্রবীর ঘোষাল যিনি তৃণমূলের টিকিটে বিধায়ক হয়েছিলেন।

Uttarpara: আজ পাশে দেখা গেল না কাঞ্চনকে, উত্তরপাড়ার প্রাক্তন বিধায়ককে নিয়েই র‌্যালি কল্যাণের
প্রবীরের সঙ্গে কল্যাণ Image Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 26, 2024 | 1:58 PM

উত্তরপাড়া: গ্রামের মহিলারা রিয়্যাক্ট করছেন বলে বৃহস্পতিবার উত্তরপাড়ার তৃণমূল বিধায়ক কাঞ্চন মল্লিককে প্রচারের গাড়ি থেকে নামিয়ে দিয়েছিলেন শ্রীরামপুরের তৃণমূল প্রার্থী কল্যাণ বন্দ্যোপাধ্যায়। আজ তাঁকে দেখা গেল বর্তমান বিধায়কের বদলে প্রাক্তন বিধায়ককে নিয়ে নমিনেশন জমা দিচ্ছেন।

এ দিন, মেগা র‌্যালি করে উত্তরপাড়া থেকে মনোনয়ন জমা দিতে চুঁচুড়া রওনা দিলেন শ্রীরামপুরের তৃণমূলের প্রার্থী কল্যাণ বন্দোপাধ্যায়। উত্তরপাড়া বালিখাল থেকে শুরু করেন মেগা র‍্যালি। সেখান থেকে কোন্নগর শকুন্তলা কালী মন্দিরে এসে পুজো দেন বিদায়ী সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়। সঙ্গে ছিলেন তাঁর সতীর্থিক ও উত্তারপাড়ার প্রাক্তন বিধায়ক প্রবীর ঘোষাল।

গত কালকের ঘটনার পর আজ কল্যাণের মনোনয়ন জমা দেওয়ার মিছিলে দেখা যায়নি কাঞ্চন মল্লিককে। তার পরিবর্তে উত্তরপাড়া বিধানসভার প্রাক্তন বিধায়ক প্রবীর ঘোষালকে দেখা যায় কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে। প্রবীর ঘোষাল যিনি তৃণমূলের টিকিটে বিধায়ক হয়েছিলেন। পরবর্তী সময়ে তিনি বিজেপি-তে চলে যান। পরে আবারও তিনি তৃণমূলে ফিরে আসেন। বর্তমানে তিনি তৃণমূল ঘনিষ্ঠ।

নমিনেশন পত্রটি মা শকুন্তলার কাছে পুজো দিয়ে যাত্রা শুরু করেন কল্যাণ ব্যন্দ্যোপাধ্যায়। এই বিষয়ে প্রাক্তন বিধায়ক প্রবীর ঘোষাল বলেন,”কল্যাণ বন্দ্যোপাধ্যায় আমার দীর্ঘদিনের বন্ধু। শুধু বন্ধু নন তিনি একজন আদর্শ জন প্রতিনিধি। পার্লামেন্টে ভোটে জিতে অনেক জনপ্রতিনিধিকেই আর ময়দানে দেখা যায় না। তার বিপরীত কল্যাণ বন্দ্যোপাধ্যায়। যিনি দিন নেই রাত নেই সব সময় সাধারণ মানুষের জন্য কাজ করে গেছেন। সেই কারণেই তাকে আদর্শ জনপ্রতিনিধি।”