Railway News: এসি কামরা ভরে যাচ্ছে বৃষ্টির জলে, উলুবেড়িয়ায় তিন ঘণ্টা ধরে দাঁড়িয়ে দুরন্ত এক্সপ্রেস

Railway News: যাত্রীদের অভিযোগ, হাওড়া স্টেশন থেকে ট্রেন ছাড়ার পরই তিনটি এসি কামরার প্যানেল থেকে ভিতরে জল পড়তে শুরু করেন। যাত্রীরা উপায় না দেখে চেন টেনে ট্রেন থামানোর ব্যবস্থা করেন।

Railway News: এসি কামরা ভরে যাচ্ছে বৃষ্টির জলে, উলুবেড়িয়ায় তিন ঘণ্টা ধরে দাঁড়িয়ে দুরন্ত এক্সপ্রেস
এসি কামরা ভরে যাচ্ছে বৃষ্টির জলেImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Aug 16, 2024 | 3:44 PM

হাওড়া: লাগেজ নিয়ে স্টেশনে দাঁড়িয়ে যাত্রীরা। কয়েকজন ট্রেনে উঠলেও লাগেজ রাখতে গিয়ে অবাক! টপটপ করে পড়ছে জল। ট্রেনে বার্থ ভরে গিয়েছে জলে। ব্যাগও রাখতে পারেননি তাঁরা। পরিস্থিতি এতটাই খারাপ হয়ে যায় যে ট্রেনই ছাড়া সম্ভব হয়নি। শুক্রবার এমনই দৃশ্য দেখা গেল হাওড়া-বেঙ্গালুরু দুরন্ত এক্সপ্রেসের এসি কামরায়।

রেল সূত্রে জানা গিয়েছে, এসি প্যানেল থেকে বৃষ্টির জল পড়ছে ট্রেনের কামরায়। যার জেরে আপার বার্থ প্রায় জলে ভরে গিয়েছে। এই অবস্থায় ট্রেন ছাড়লে চরম অসুবিধায় পড়তে পারতেন যাত্রীরা। তাই হাওড়া থেকে ট্রেন ছাড়ার পর ট্রেন দাঁড় করিয়ে দেওয়া হয় উলুবেড়িয়া স্টেশনে। ঘণ্টার পর ঘণ্টা ট্রেনটি দাঁড়িয়ে ওই স্টেশনে। ফলে চরম সমস্যা পড়েছেন যাত্রীরা।

যাত্রীদের অভিযোগ, হাওড়া স্টেশন থেকে ট্রেন ছাড়ার পরই তিনটি এসি কামরার প্যানেল থেকে ভিতরে জল পড়তে শুরু করেন। যাত্রীরা উপায় না দেখে চেন টেনে ট্রেন থামানোর ব্যবস্থা করেন। উলুবেড়িয়া ষ্টেশনে ট্রেন দাঁড় করিয়ে দেওয়া হয়। ঠিক মতো রক্ষণাবেক্ষণ না হওয়ার এই অবস্থা হয়েছে বলে অভিযোগ। সূত্রের খবর নতুন কামরা নিয়ে যাওয়ার পর ট্রেন পুনরায় গন্তব্যস্থলের দিকে রওনা দেবে।

সকাল ১০ টা ৪৫ মিনিটে হাওড়া থেকে ছাড়ে ওই দুরন্ত এক্সপ্রেস। সাঁতরাগাছি স্টেশনে গিয়ে যাত্রীরা অভিযোগ জানান। পরে সাড়ে ১২টায় ট্রেনটি পৌঁছয় উলুবেড়িয়া স্টেশনে। প্রায় ৩ ঘণ্টা পার হয়ে গেলেও ট্রেন ছাড়া সম্ভব হয়নি।

আরও খবর পড়তে ডাউনলোড করুন Tv9 বাংলা অ্যাপ (Android/ iOs)