Howrah: পানশালায় মদ খেয়ে হুজ্জুতি! পুলিশ কর্মীদের গ্রেফতার করল পুলিশই

Howrah: পুলিশ সূত্রে খবর, অভিযুক্ত তিনজন হলেন পাঞ্জাব মণ্ডল। পেশায় কনস্টেবল। দ্বিতীয়জন হলেন বিজয় পাল। পেশায় অস্থায়ী হোমগার্ড। অরিন্দম কোঙার। তিনি সিভিক ভলান্টিয়র। হাওড়ার সাঁকরাইল থানার অন্তর্দত জাতীয় সড়ক সংলগ্ন ধুলোগড় এলাকার ঘটনা।

Howrah: পানশালায় মদ খেয়ে হুজ্জুতি! পুলিশ কর্মীদের গ্রেফতার করল পুলিশই
তিন পুলিশ কর্মী গ্রেফতারImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Sep 16, 2024 | 6:56 PM

হাওড়া: আরজি করের ঘটনায় গ্রেফতার হয়েছেন এক সিভিক ভলান্টিয়র। এমনকী, গ্রেফতার হয়েছেন টালা থানার প্রাক্তন ওসি। পুলিশের দিকে যখন গুচ্ছ-গুচ্ছ অভিযোগ, সেই সময় পানশালায় মদ খেয়ে গণ্ডগোল করার অভিযোগে গ্রেফতার তিন পুলিশ।

পুলিশ সূত্রে খবর, অভিযুক্ত তিনজন হলেন পাঞ্জাব মণ্ডল। পেশায় কনস্টেবল। দ্বিতীয়জন হলেন বিজয় পাল। পেশায় অস্থায়ী হোমগার্ড। অরিন্দম কোঙার। তিনি সিভিক ভলান্টিয়র। হাওড়ার সাঁকরাইল থানার অন্তর্দত জাতীয় সড়ক সংলগ্ন ধুলোগড় এলাকার ঘটনা।

অভিযোগ, ওই এলাকার একটি পানশালায় ঝামেলা করছিলেন তিনজন। সেই খবর যায় সাঁকরাইল থানায়। জানা যাচ্ছে, মদ খেয়ে টাকা দেওয়া নিয়ে গণ্ডগোল। এরপরই সাঁকরাইল থানার পুলিশ গিয়ে অভিযুক্তদের গ্রেফতার করে। বিষয়টি পুলিশ কমিশনার প্রবীণ কুমার ত্রিপাঠিকেও চিঠি লিখে জানানো হয়েছে। অভিযুক্তদের প্রথমে আটক করা হয়। পরে তিনজনকে গ্রেফতার করা হয়। আজ অভিযুক্তদের হাওড়া আদালতে তোলা হয়েছে। পানশালার এক কর্মী বলেন, “আমার কলিগ ফোন করে ঝামেলার কথা বলেন। একজন বাউন্সারকেও মারধর করা হয়ে। এটাতো একটা ডান্সবার। সেই কারণে বাউন্সার থাকে।”