বাসের চাকা থেকে কেন ধুলো উড়বে? চালককে মারধর! তীব্র উত্তেজনা

বাসের চাকায় ধুলো ওড়ায় চালককে টেনে হিঁচড়ে মারধর! বুধবার এমনই ঘটনা ঘটল ময়নাগুড়িতে।

বাসের চাকা থেকে কেন ধুলো উড়বে? চালককে মারধর! তীব্র উত্তেজনা
নিজস্ব চিত্র
Follow Us:
| Updated on: Apr 28, 2021 | 6:00 PM

শিলিগুড়ি: বাসের চাকায় ধুলো ওড়ায় চালককে টেনে হিঁচড়ে মারধর! বুধবার এমনই ঘটনা ঘটল ময়নাগুড়িতে।

জানা গিয়েছে, বুধবার সকাল সাড়ে ৯ টা নাগাদ ২৭ নম্বর জাতীয় সড়কের ময়নাগুড়ি রোড রেল ক্রসিং এলাকায় ময়নাগুড়ি থেকে শিলিগুড়ির যাওয়ার মুখে দীর্ঘ লাইন পড়ে বাস ও অন্যান্য যানের। সেই সময় শিলিগুড়িগামী একটি বাস ওভার টেক করে রেল গেটের দিকে যায়। তার ফলে বাসের চাকা থেকে রাস্তায় ধুলো উড়ে যায়। সেই ধুলোবালি লাগে দাঁড়িয়ে থাকা কয়েকজন স্থানীয়দের গায়ে। আর এর জেরেই সংশ্লিষ্ট বাস চালককে তাঁর আসন থেকে টেনে হিঁচড়ে নামান কয়েকজন। তার পর চলে কিল-চড়। এই ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়ায়। ঘটনার আকস্মিকতায় কার্যত হতবাক চালক। যদিও কিছুক্ষণ পর রেল গেট খুলে দিলে ওই বাস নিয়ে তিনি রওনা হন শিলিগুড়ির দিকে।

এদিকে স্থানীয়দের দাবি, ২৭ নম্বর জাতীয় সড়কের পাশে দাঁড়িয়ে গাড়ির জন্য অপেক্ষা করতে গিয়ে ধুলোবালি মাখা যেন রোজনামচা। অতিষ্ঠ রাস্তার পাশের দোকানদাররাও। সেই ক্ষোভ থেকেই এদিন বিক্ষোভ দেখান তাঁরা। যদিও বাস চালককে এর জন্য মারধর করার বিষয়টি অনেকেই সমর্থন করেননি।

এদিনের ঘটনায় ওই রুটের এক বাস চালক প্রকাশ রায় এই ঘটনার তীব্র নিন্দা করেন। তাঁর কথায়, “সামান্য ব্যাপারে একজনকে চালককে মারধর করা হল। যার করণীয়ও কিছু ছিল না। রাস্তায় জল দেওয়া হয় না। তাই ধুলো ওড়ে। কোনওরকম সুষ্ঠু ব্যবস্থা না করে বাস চালককে মারধর করে কি সমস্যার সমাধান হবে?”

আরও পড়ুন: ডিসিআরসি-তে সংজ্ঞাহীন হয়ে পড়লেন মহিলা ভোট কর্মী

এদিনের গটনার পর তাঁরা প্রত্যেকেই আতঙ্কিত বলে জানান ওই বাস চালক। পাশাপাশি এ নিয়ে বাস মালিক সংগঠনে অভিযোগ জানানোরও হুঁশিয়ারি দেন তিনি।